১৬ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অসাম্প্রদায়িক অপশক্তি কখনও মাথা তুলে দাঁড়াতে পারবে না ॥ নাসিম

স্টাফ রিপোর্টার ॥ স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, দেশে অসাম্প্রদায়িক অপশক্তি আর কখনও মাথা তুলে দাঁড়াতে পারবে না। জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ এই অশুভ শক্তির বিরুদ্ধে যে লড়াই চালিয়ে যাচ্ছে; প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণ এই লড়াইয়ে জয়ী হবেই।

বুধবার সন্ধ্যায় চৌদ্দ দলীয় নেতৃবৃন্দসহ রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন প্রাঙ্গণে সনাতন সমাজ কল্যাণ সংঘ আয়োজিত শারদীয় দুর্গোৎসবের পূজাম-প পরিদর্শনকালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিশ্ব দরবারে বর্তমানে বাংলাদেশকে অসাম্প্রদায়িক ও শান্তিপূর্ণ দেশ হিসেবে যে বিশেষ মর্যাদায় অভিষিক্ত করা হয়েছে সেই মর্যাদা আওয়ামী লীগ কখনও ভূলুণ্ঠিত হতে দেবে না। অশুভ শক্তির দলগুলো যত চক্রান্তই করুক না কেন তাদের অপচেষ্টা দেশে সফল হবে না। এদেশের অসাম্প্রদায়িক মনোভাবের জনগণের কাছে সেই শক্তি পরাজিত হবে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখে গেছেন। আমাদের প্রতিজ্ঞা, সকল ধর্মবর্ণের মানুষকে সঙ্গে নিয়ে আমরা যেন তার স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যেতে পারি।

সনাতন সমাজ কল্যাণ সংঘের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্রের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন, সংঘের সাধারণ সম্পাদক স্বপন মজুমদারসহ চৌদ্দ দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।