১৬ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএনপি অসুরশক্তি, এদের পরাজিত করতে হবে ॥ কাদের

স্টাফ রিপোর্টার ॥ বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এরা অসুর। অসুরশক্তি হচ্ছে বিএনপি। এই অসুরশক্তিকে পরাজিত করতে হবে। বিএনপি নামক দলটি যতদিন বাংলাদেশে আছে, ততদিন শান্তি আসবে না। বুধবার রাতে ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক ভাল থাকুক, বর্তমানে ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক চমৎকার। নির্বাচনের আগে যাতে ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক নষ্ট করতে পারে, সে চেষ্টায় বিএনপি। প্রসঙ্গত, মঙ্গলবার ঢাকার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন শেষে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে অসুরশক্তি চেপে বসেছে, এই অসুরশক্তির বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে।

বিএনপি মহাসচিবের ওই বক্তব্যের জবাবে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি একটি সাম্প্রদায়িক দল। তাদের হাতে সনাতন ধর্মাবলম্বীরা নিরাপদ নয়। তিনি বলেন, এরা অসুর, এই অসুরশক্তি হচ্ছে বিএনপি। এই অসুরশক্তিকে পরাজিত করতে হবে। বিএনপি নামক দলটি যতদিন বাংলাদেশে আছে, ততদিন শান্তি আসবে না। বিএনপির উদ্দেশে ওবায়দুল কাদের আরও বলেন, এই দল সাম্প্রদায়িক দল, এই দল সন্ত্রাসী দল, বোমা হামলাকারী দল। এই সন্ত্রাসী দলকে আগামী নির্বাচনে হিন্দু-মুসলমানসহ সব ধর্মাবলম্বী ঐক্যবদ্ধ হয়ে পরাজিত করতে হবে।

বিভিন্ন সময় হিন্দুদের ওপর সাম্প্রদায়িক শক্তির আক্রমণের কথা তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, এ দেশে শেখ হাসিনার বিকল্প নেই। ২০০১ সালের নির্বাচনের পরের বিভীষিকাময় পরিস্থিতি তুলে ধরে বলেন, যদি শেখ হাসিনা ক্ষমতায় ফিরে না আসেন, সেই নির্যাতনের বিভীষিকাময় পরিস্থিতি ফিরে আসবে। হিন্দু ধর্মাবলম্বীদের জন্য শেখ হাসিনার চেয়ে নিরাপদ আশ্রয় আর কেউ নেই বলেও তিনি দাবি করেন। তিনি আরও বলেন, দুর্গা এসেছেন দুষ্টের দমন শিষ্টের পালনের জন্য। বিএনপি নামক এই দুষ্টের দল, সাম্প্রদায়িক দলকে পরাজিত করতে হবে, এটাই হোক আজকের শপথ। তিনি আরও বলেন, এই শয়তানের দল যে কোন সময় আক্রমণ করতে পারে, সবাইকে সতর্ক থাকতে হবে।