১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গেইলের পর সরে গেলেন লুইসও

গেইলের পর সরে গেলেন লুইসও

অনলাইন ডেস্ক ॥ উপমহাদেশে ভারত ও বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে আগেই অস্বীকৃতি জানিয়েছিলেন মারকুটে ব্যাটসম্যান ক্রিস গেইল। এবার তার পথ ধরে ভারতের বিপক্ষে সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আরেক বিধ্বংসী ওপেনার এভিন লুইস।

ভারতের বিপক্ষে সিরিজের জন্য ঘোষিত ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াডে রাখা হয়েছিল লুইসকে। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে এ সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। এর আগে চলতি মাসের শুরুতে বোর্ডের তরফ থেকে কেন্দ্রীয় চুক্তির প্রস্তাব দেয়া হলে সেটিও মানা করে দিয়েছিলেন লুইস।

গেইল আগেই মানা করেছেন, ইনজুরির কারণে ওয়ানডেতে থাকবেন না আন্দ্রে রাসেল, এবার নাম প্রত্যাহার করলেন লুইস; দলের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের ছাড়া ভারতের বিপক্ষে সফরটা খুব একটা সহজ হতে যাচ্ছে না ক্যারিবীয়দের জন্য।

লুইসের বদলে ওয়ানডে সিরিজে কিরন পাওয়েল ও টি-টোয়েন্টি সিরিজে নিকোলাস পুরানকে দলে নেয়া হয়েছে। আগামী ২১ অক্টোবর থেকে শুরু হবে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। পরে নভেম্বরের ৪ তারিখ থেকে মাঠে গড়াবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

ভারতের বিপক্ষে উইন্ডিজের ওয়ানডে স্কোয়াড

জেসন হোল্ডার, ফাবিয়ান অ্যালেন, সুনিল অ্যামব্রিস, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমায়ার, শাই হোপ, আলঝারি জোসেফ, কিরন পাওয়েল, অ্যাশলে নার্স, কেমো পল, রভম্যান পাওয়েল, কেমার রোচ, মারলন স্যামুয়েলস, ওশানে থমাস ও ওবেদ ম্যাকয়।

ভারতের বিপক্ষে উইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড

কার্লোস ব্রাথওয়েট, ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, ওবেদ ম্যাকয়, অ্যাশলে নার্স, কেমো পল, খ্যারে পিয়েরে, কিরন পোলার্ড, রভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, শেরফান রাদারফোর্ড ও ওশানে থমাস।