১৩ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পাকি বলার আব্বাসের প্রশংসা করে একি বললেন মাইকেল ভন

পাকি বলার আব্বাসের প্রশংসা করে একি বললেন  মাইকেল ভন

অনলাইন ডেস্ক ॥ পাকিস্তান ক্রিকেট দলে নতুন তারকা হিসেবে আবির্ভূত হয়েছেন মোহাম্মদ আব্বাস। টেস্ট ক্রিকেটে পেস

অস্ট্রেলিয়ার বিপক্ষে চলতি সিরিজে পূরণ করেছেন ক্যারিয়ারের পঞ্চাশতমবোলারদের সৌন্দর্য্য ও ত্রাস দুটিই রয়েছে ২৮ বছর বয়সী এ পেসারের বোলিংয়ে। উইকেট। মাত্র দশ ম্যাচে ৫০ উইকেট নিয়ে তিনি গড়েছেন দেশের পক্ষে দ্বিতীয় দ্রুততম পঞ্চাশ উইকেট নেয়ার রেকর্ড।

তার বোলিংয়ে মুগ্ধ সারা বিশ্বের ক্রিকেট বোদ্ধারা। পাকিস্তান ক্রিকেটের ঘোরতর নিন্দুক হিসেবে পরিচিত মাইকেল ভন তো প্রশংসায় মত্ত এ পেসারের। শুধু তাই নয় তিনি বলতে গেলে হাফ ছেঁড়ে বেঁচেছেন যে তার সময়ে আব্বাসকে খেলতে হয়নি তার।

বুধবার আবুধাবি টেস্টে আব্বাসের বোলিং তোপে মাত্র ১৪৫ রানে অলআউট হয়ে যায় অস্ট্রেলিয়া। ক্যারিয়ারে তৃতীয়বারের মতো পাঁচ উইকেট নেয়া স্পেলে মাত্র ৩৩ রান খরচায় নেন ৫টি উইকেট। তার এ স্পেল দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইতারে ভন জানান যে আব্বাসের বিপক্ষে খেলতে হলে এখন নিশ্চিতভাবেই তিনি তার প্যান্ট ভিজিয়ে ফেলতেন।

ভন তার টুইটে লিখেন, ‘মোহাম্মদ আব্বাসকে আমি প্রায় এক বছর ধরে দেখছি। আমি এই সিদ্ধান্তে পৌঁছেছি যে আমি তার বিপক্ষে ব্যাটিং করলে ছয় বলে ছয়বারই আউট হতাম। সে এমন এক প্রজাতির বোলার যার বিপক্ষে আমি আমার প্যান্ট ভিজিয়ে ফেলতাম। মনে হলো সবাইকে এটা জানানো যাক।’

১৯৯৯ সাল থেকে ২০০৮ পর্যন্ত সময়ে ইংল্যান্ডের হয়ে ৮২টি টেস্ট, ৮৬টি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ভন। ইংলিশদের সাবেক এ অধিনায়ক নিজের ক্যারিয়ারে টেস্টে ৫৭১৯, ওয়ানডেতে ১৯৮২ ও টি-টোয়েন্টিতে ২৭ রান করেছেন।