১৩ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কেশবপুরে নান্দনিক স্মৃতিসৌধের নির্মাণ কাজ উদ্বোধন

কেশবপুরে নান্দনিক স্মৃতিসৌধের নির্মাণ কাজ উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর ॥ জাতীয় স্মৃতিসৌধের আদলে কেশবপুরে নবনির্মিত আধুনিক স্মৃতিসৌধের নির্মাণ কাজের উদ্বোধন করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক। আজ বৃহস্পতিবার সকালে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক শহরের সরকারি কলেজের পুকুর পাড়ে নব নির্মিত এই স্মৃতিসৌধের জায়গায় মাটি ভরাট কাজের উদ্বোধন করেন। প্রায় ৩৫ শতক জমির উপর প্রতিমন্ত্রীর নির্দেশনায় জেলা পরিষদ নান্দনিক এ স্মৃতিসৌধ নির্মান করছে।

উদ্বোধনের সময় প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক জনকন্ঠকে জানান, মুক্তিযুদ্ধে নিহত বীরদের স্বরণে ও তাঁদের প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য কেশবপুরে একটি ভালো স্মৃতিসৌধ নির্মান করা হচ্ছে। কেশবপুরের মানুষের উন্নয়নের জন্য আধুনিক এই স্মৃতিসৌধ হবে সাভারের জাতীয় স্মৃতিসৌধের মতোই। এখানকার পুকুর ও স্মৃতিসৌধের চারপাশ নিয়ে নির্মান করা হবে নান্দনিক একটি পার্কও। আমি কেশবপুরকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। এই স্মৃতিসৌধ নির্মাণ তারই একটি অংশ।

স্মৃতিসৌধের কাজ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, যশোর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম রফিক-উন নবী, প্রতিমন্ত্রীর এ পিএস কবীর হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি তপন কুমার ঘোষ, জেলা পরিষদের সদস্য হাসান সাদেক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ, শফিকুল ইসলাম মুকুল, হাবিবুর রহমান, প্রমুখ।

এরপর প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রতিটি ইউনিয়নের নির্বাচনী কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।