১৪ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গৃহ নির্মাণ প্রকল্প ॥ গোপালগঞ্জে ১৩ জনকে ঘরের চাবি প্রদান

গৃহ নির্মাণ প্রকল্প ॥ গোপালগঞ্জে ১৩ জনকে ঘরের চাবি প্রদান

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজম বলেছেন, দেশের অসহায় দরিদ্র মানুষের জীবনমান উন্নত হলেই আমাদের বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে। আর সে সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার পরিকল্পনাও বাস্তবায়ন হবে। ২০৪১ সালের আগেই তাঁর সে পরিকল্পনা বাস্তবায়নের জন্য সরকার নিরলস কাজ করে যাচ্ছে। আজ বৃহষ্পতিবার দুপুর ১২ টার দিকে গোপালগঞ্জ শহর-সংলগ্ন লতিফপুর ইউনিয়নে আয়োজিত ঘরের চাবি প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক মোহম্মদ মোখলেসুর রহমান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে ‘যার জমি আছে ঘর নেই তার নিজ জমিতে গৃহ নির্মাণ প্রকল্প’র আওতায় এমন ১৩ জন উপকারভোগীর হাতে ঘরের চাবি তুলে দেয়া হয়।

পরে কমিশনার ওই ইউনিয়নের একটি বাড়ি একটি খামার প্রকল্পের হাঁস-মুরগী ও গবাদীপশু পালন সহ বিভিন্ন প্রকল্প ঘুরে দেখেন এবং একটি বাড়িতে ঘোষেরচর দক্ষিণপাড়া একটি বাড়ি একটি খামার সমিতি আয়োজিত এক উঠান বৈঠকে সুফলভোগীদের সঙ্গে আলোচনায় বসেন।

এর আগে তিনি ঘোষেরচর উত্তরপাড়ায় একটি শীতলা মন্দিরে হিন্দু কল্যাণ ট্রাস্টের অর্থায়ণে ছাত্রাবাস নির্মাণ কাজ পরিদর্শন করেন।

জেলা প্রশাসক মোহম্মদ মোখলেসুর রহমান সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক শান্তি মনি চাকমা, স্থানীয় সরকারের উপ-পরিচালক কালাচাঁদ সিংহ, ইউএনও মোঃ সাদিকুর রহমান খান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মিরাণ হোসেন মিয়া, ইউপি-চেয়ারম্যান ফকরুল ইসলাম ও ঘোষেরচর দক্ষিণপাড়া একটি বাড়ি একটি খামার সমিতির সভাপতি মজিবুর রহমান সরদারসহ বিভিন্ন সমিতির সুফলভোগীরা সেখানে উপস্থিত ছিলেন।