১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নির্বাচনে পরাজিত হবার আশঙ্কায় সেনাবাহিনীর স্বপ্ন দেখে : স্বরাষ্ট্রমন্ত্রী

নির্বাচনে পরাজিত হবার আশঙ্কায় সেনাবাহিনীর স্বপ্ন দেখে :  স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ যারা পরাজিত হবার আশঙ্কায় থাকেন তারাই নির্বাচনে সেনাবাহিনীর স্বপ্ন দেখেন। আওয়ামী লীগ কখোনোই নির্বাচনে সেনাবাহিনীর দাবি করেনি। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ (বৃহস্পতিবার) নারায়ণগঞ্জের পাগলায় মেরী এন্টারসনে এক সমাবেশ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ঐক্যফ্রন্টে যোগ দেয়ার সময় কেউ আওয়ামী লীগের কাছে জিজ্ঞেস করেনি। এখন ঐক্য থেকে বের হওয়া আওয়ামী লীগের দোষ হবে কেন।

ফতুল্লার পাগলা এলাকায় মেরী এন্টারসনে নৌ-পুলিশকে পেট্রল বোট ও জেটি হস্তান্তরপূর্ব সমাবেশে মন্ত্রী আরও বলেন, এ দেশে মাদকসন্ত্রাস ও চাঁদাবাজদের কোনও স্থান নেই। তার পরিচয় যাই হোক আমরা তার অপরাধকে দেখি।

সমাবশে সভাপতিত্ব করেন নৌ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মারুফ হাসান। বক্তব্য রাখেন পুলিশের আইজি ড. জাবেদ পাটোয়ারি, জন নিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন, স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান।

সমাবেশে আন্তর্জাতিক সংস্থা অর্গনাইজেশন ফর ড্রাগ অ্যান্ড ক্রাইম ( ইউএনওডিসি) এর অর্থয়ানে নৌপুলিশকে চারটি পেট্রোল বোট ও দুইটি জেটি হস্তান্তর করা হয়। সংস্থাটির চেয়ারম্যান সানাফা জয়োসোরিয়া স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে বোট ও জেটি হস্তান্তর করেন।