১৭ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কচুয়ায় ছাত্রলীগ নেতার উপর হামলায় আহত ৫

কচুয়ায় ছাত্রলীগ নেতার উপর হামলায় আহত ৫

নিজস্ব সংবাদদাতা, কচুয়া, চাঁদপুর ॥ কচুয়ায় ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনায় ৫ জন আহত হয়েছে। আহতরা হল চাত্রলীগ নেতা রাতুল চৌধুরী, ইমরান হোসেন টিটু, রাব্বি, মাহবুবুর রহমান ও নাজমুল হোসেন সুমন। বুধবার রাত ১২ টার সময় উপজেলার গোহট দক্ষিন ইউনিয়নের নাউলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান ভূঁইয়া জানান, ওই দিন রাত ১১ টার সময় রহিমানগর বাসস্ট্যান্ড এলাকায় গোহট দক্ষিন ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাতুল চৌধুরীর উপর দুস্কৃতিকারীরা হামলা চালায়।

সংবাদ পেয়ে গোহট দক্ষিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজমুল হোসেন সুমন তার বন্ধুদের নিয়ে রহিমানগর বেসিক হাসপাতালে আহত রাতুল চৌধুরীকে দেখে ফেরার সময় পথিমধ্যে নাউলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিকট পৌছলে দুস্কৃতিকারিরা সুমনসহ তার বন্ধুদের উপর অতর্কিত হামলা চালায়। আহত অবস্থায় টিটু, রাতুল, রাব্বি ও নাজমুল হোসেন সুমনকে রাত সাড়ে ১২ টায় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গুরুতর আহত অবস্থায় টিটু, সুমন ও রাব্বীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং মাহবুবুর রহমানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।