১৩ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালকিনিতে গাছ কাটতে বাঁধা দেওয়ায় মহিলাসহ আহত ৭

কালকিনিতে  গাছ কাটতে বাঁধা দেওয়ায় মহিলাসহ আহত ৭

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর ॥ মাদারীপুরের কালকিনিতে পূর্ব শত্রুতার জের ধরে আজিজুল সরদার নামের এক কৃষকের লক্ষাধিক টাকার গাছ কেটে ফেলেছে প্রতিপক্ষ। এতে বাঁধা দিলে তাদের হামলা কমপক্ষে মহিলাসহ ৭জন আহত হয়েছে। আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে। এ বিষয় আজ বৃহস্পতিবার কোর্টে একটি মামলার প্রস্তুতি চলছে বলে ভুক্তভোগী জানান।

ভুক্তভোগী ও সরেজমিন সুত্রে জানাগেছে, উপজেলার শিকার মঙ্গল এলাকার ভবানিপুর গ্রামের কৃষক আজিজুল সরদার তার নিজের জমিতে প্রায় ৫বছর আগে বেশ কিছু রেইনট্রি গাছ লাগান। কিন্তু পূর্ব শত্রুতার জের ধরে আজিজুল সরদার বাড়িতে না থাকার সুযোগে একই এলাকার আবুলাল ও মুনসুর তাদের লোকজন নিয়ে বুধবার সন্ধায় প্রায় ১০টি রেইনট্রি গাছ করাত দিয়ে কেটে খালে ফেলে দেন।

এসময় বাধা প্রদান করলে তাদের হামলায় আজিজুল সরদার(৪৫), নিজাম সরদার(৫২), নাজমুল সরদার(৪৮), মরিয়ম(২৮) ও রাবেয়া বেগমসহ(৩০) কমপক্ষে ৭জন আহত হন। পরে তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়। তবে এ হামলার ঘটনায় কোর্টে একটি মামলার প্রস্ততি চলছে।

ভুক্তভোগী আজিজুল সরদার বলেন, বিনাকারনে আমাদের গাছগুলো কেটে ফেলেছে আবুলাল ও মুনসুর। আমরা বাধা দিলে আমাদের পরিবারের লোকজনের উপর হামলা চালায় তারা।

এ বিষয় অভিযুক্ত মুনসুরের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। কালকিনি থানার ওসি অপারেশন হারুন অর রশিদ বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

নির্বাচিত সংবাদ