১৩ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভাড়াটিয়া লোক দিয়ে রাজনীতি ও ভোট হয় না ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন ভাড়াটিয়া লোক দিয়ে রাজনীতি ও ভোট হয় না। নেত্রীকে জেল থেকে বের না করে বিএনপি এখন নেতা ভাড়া করে রাজনীতির মাঠে নেমেছেন। দলের জন্য এর চেয়ে লজ্জার কিছু নেই বলেও তিনি মন্তব্য করেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের নেত্রী শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা উল্লেখ করে তিনি বলেছেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণকেই সিদ্ধান্ত নিতে হবে তারা উন্নয়নের পক্ষে না জঙ্গীবাদ ও অন্ধকারের পক্ষে। যারা জ্বালাও পোড়াও করে দেশের উন্নয়ন ধ্বংস করেছে এ দেশের জনগণ তাদের ভোট দেবে না। তিনি বৃহস্পতিবার বিকেলে তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী মাঠে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতা দেন। এর আগে তিনি স্বাস্থ্য প্রকৌশল অধিদফতর বাস্তবায়নাধীন বহুলী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র পুনর্নিমাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

বহুলী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি টিএম মঞ্জুরুল ইসলাম মঞ্জু। সভায় বক্তব্য রাখেন স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ। জনসভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, আব্দুল রতিপ তারিন, বিএনপিকে প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল বারি তালুকদার, জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনু ও সাধারণ সম্পাদক আব্দুল হাকিম। এছাড়াও জনসভা শেষে স্বাস্থ্যমন্ত্রী সিরাজগঞ্জ সদরের বাগবাটিতে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গোৎসবের মহানবমীতে মন্দিরে গিয়ে ভক্তবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

জনসভায় মোহাম্মদ নাসিম বলেন, ঐক্যের নামধারী এক এগারোর কুশীলব এবং গনতন্ত্রের শত্রু জনবিচ্ছিন্ন কতিপয় রাজনৈতিক ব্যক্তিরা জ্বালাও পোড়াও আন্দোলনকারীদের সঙ্গে যোগ দিয়ে আবারও সক্রিয় হয়ে উঠেছেন। নির্বাচন ভ-ুল করার ষড়যন্ত্র করছেন। নতুন করে হাওয়া ভবন প্রতিষ্ঠার স্বপ্ন দেখছেন। এ দেশের জনগণ তাদের চক্রান্তে কালো হাত গুড়িয়ে দেবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনী লড়াইয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আাবারও আওয়ামী লীগ জনগণের ভোট নিয়ে সরকার গঠন করবে মন্তব্য করে তিনি আরও বলেছেন, ঐক্য প্রক্রিয়া বা জোট গঠন করে জনগণের ভোট পাওয়া যায় না। কোন দল বা জোটের নির্বাচন ভ-ুল করার ক্ষমতা নেই উল্লেখ করে নাসিম আরও বলেছেন, নির্বাচন কমিশন ঘোষিত যথাসময়েই নির্বাচন হবে এবং তা সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে।

ব্যারিস্টার মইনুলকে বয়কটের আহ্বান চুমকির

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে বয়কট করতে নারী সমাজের প্রতি আহ্বান জানিয়েছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। সাংবাদিক মাসুদা ভাট্টির প্রতি ব্যারিস্টার মইনুল হোসেনের আচরণ অত্যন্ত অশোভন, কুরুচিপূর্ণ এবং নারী সমাজের প্রতি অসম্মানজনক বলে মন্তব্য করেছেন প্রতিমন্ত্রী। প্রতিমন্ত্রী এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ব্যারিস্টার মইনুল হোসেনকে সরাসরি গণমাধ্যমে নারী সমাজের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। প্রতিমন্ত্রী বৃহস্পতিবার সকালে বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধে জাতীয় কর্মপরিকল্পনা (খসড়া) (২০১৮-২০৩০) বিষয়ে এক আন্তঃমন্ত্রণালয় সভায় সভাপতির বক্তৃতায় একথা বলেন। -বিজ্ঞপ্তি

নির্বাচিত সংবাদ