১৪ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দিনাজপুরের বোচাগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই বোনের মৃত্যু

দিনাজপুরের বোচাগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই বোনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের বোচাগঞ্জে সিমেন্টের পিলার বোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটর সাইকেলের আরোহী দুই বোনের মৃত্যু ঘটেছে। শুক্রবার সকাল ১১টায় বোচাগঞ্জ-বকুলতলা সড়কে ২নং-ইশানিয়া ইউনিয়নের মুরারিপুর দকচাই মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ট্রাকটিকে আটক করা হয়েছে।

নিহতরা হলো উপজেলার শহীদপাড়া এলাকার অরুন মীরের মেয়ে ফারজানা আক্তার ইভা (১৫) ও দেবীগঞ্জ এলাকার আবু মোস্তফার মেয়ে নিপা (১৩)। ইভা সেতাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ও নিপা দেবীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে নিপার ভাই রকির মোটরসাইকেলে করে শহীদপাড়ায় যাচ্ছিল নিপা ও ইভা। রাস্তায় দোকচাই এলাকায় সিমেন্টের পিলার বোঝাই একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থেকে পড়ে যায় নিপা ও ইভা। পরে ওই ট্রাকের চাপায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এই ঘটনায় আহত হয় রকি। তাকে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। বোচাগঞ্জ থানার ওসি আব্দুর রউফ জানিয়েছেন, ঘাতক ট্রাকটিকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে। এই ঘটনায় অভিযোগ দিলে মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।