১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জাফরুল্লাহর বিরুদ্ধে আশুলিয়ায় আরও একটি চাঁদাবাজির মামলা

স্টাফ রিপোর্টার ॥ গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডাঃ জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আশুলিয়া থানায় আরও একটি চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার রাতে হাসান ইমাম নামে এক ব্যক্তি বাদী হয়ে এই মামলাটি দায়ের করেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হাসান ইমাম নামে এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষেই মামলা হয়েছে। মামলায় জাফরুল্লাহ চৌধুরীকে প্রধান আসামি করে গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির ও আওলাদ হোসেনের নাম উল্লেখসহ আরও ৩০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ঘোড়াপীর মাজার এলাকায় হাসান ইমাম তিন বিঘা জমি কিনে ভোগ-দখল করে আসছিলেন। গত বেশ কিছুদিন যাবত জাফরুল্লাহ চৌধুরীর লোকজন ওই জমি দখলের জন্য পাঁয়তারা করে আসছিলেন। তিনি এজাহারে জানান, গত ১৩ অক্টোবর বিকেলে তার (হাসান ইমাম) জমিতে গেলে জাফরুল্লাহর লোকজন তার কাছে এক কোটি টাকা চাঁদা দাবি করেন। এছাড়াও ওই সময় গণস্বাস্থ্য কেন্দ্রের লোকজন তার জমির সাইনবোর্ড ভাংচুর করেছেন। এ ঘটনায় শুক্রবার রাতে তিনি বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, এর আগে গত সোমবার গভীর রাতে মানিকগঞ্জের মোহাম্মদ আলী নামের এক ব্যক্তি চাঁদাবাজি ও জমি দখলের অভিযোগে ডাঃ জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।