১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কে পি আর গেমস এর চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

কে পি আর গেমস এর চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক ॥ সুপ্ত প্রতিভা বিকাশের লক্ষ্য নিয়ে বাংলাদেশের একমাত্র প্রতিষ্ঠান কে পি আর গেমস বাংলাদেশ-২০১৮, শিশু-কিশোরদের কবিতা, গান, আবৃত্তি, খেলাধুলাসহ তাদের নানা বিষয়ে উৎসাহিত করে। বিগত কয়েক বছর যাবৎ শিশুদের জন্য তাদের স্বরচিত কবিতার বই প্রকাশ করে আসছে। তারই ধারাবাহিকতায় অত্র প্রতিষ্ঠানটি ঢাকাব্যাপী আয়োজন করে ক্রিকেট, সাঁতার, দৌঁড়, সাইক্লিং প্রতিযোগীতা। ইত:মধ্যে অত্র প্রতিষ্ঠানটি সমগ্র ঢাকাব্যাপী প্রায় ৫০টি স্কুলের শিশুদের অংশগ্রহনে বিভিন্ন ইভেন্টে বাছাই পর্ব অনুষ্ঠিত হয়। ক্ষুদে প্রতিভার রাজ্যে’র আয়োজনে শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকাল ৪টায় অনুষ্ঠিত হয় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী। যেখানে অংশগ্রহনকারীরা সবাই পেয়েছে শান্তনা পুরস্কার এবং বিভাগ ভিত্তিক সেরা ১০ স্থান অর্জনকারীরা পেয়েছে বিশেষ পুরস্কার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ এ্যাথলেটিক ফেডারেশনের সভাপতি জনাব এ এস এম আলী কবীর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মাসুদ করিম, জানাব আশিকুর রহমান মিকু, এ্যডভোকেট আব্দুর রকিব (মিন্টু), এ্যাড. আলহাজ¦ মিজানুর রহমান সিকদার, মৃনাল কান্তি মন্ডল, কামরুল ইসলাম, মোঃ ইমদাদুল হক ভূঁইয়া, মোহাম্মদ আবু সাইদ, মিসেস নাহার চৌধুরী ও এ্যাড. শাহিদা আক্তার এবং কে পি আর গেমস এর পরিচালক ইমরান খান।

দিনব্যপী বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিপুল সংখ্যাক দর্শক কে পি আর গেমস-২০১৮ উপভোগ করেন । উপস্থিত সবাই কে পি আর গেমস এর এই আয়োজনের প্রশংসা করেন। কে পি আর গেমস কর্তৃপক্ষ ভবিষ্যতে এই ধরনের আয়োজন আরও গ্রহণযোগ্যভাবে করতে চায়।