১৬ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘আনন্দ অশ্রু’ চলচ্চিত্রে মাহি-জয়

‘আনন্দ অশ্রু’ চলচ্চিত্রে মাহি-জয়

স্টাফ রিপোর্টার ॥ নতুন চলচ্চিত্রে কাজ শুরু করেছেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ‘আনন্দ অশ্রু’ নামের এ সিনেমাটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক। নতুন নায়ক জয় চৌধুরীর সঙ্গে কাজ করছেন মাহি। ত্রিভুজ প্রেমের গল্পের এই সিনেমায় আরও একজন নায়ক আছেন, তিনি হলেন সায়মন সাদিক। তিন মাস আগে ছোট পরিসরে শুরু হয়েছিল সিনেমাটির শূটিং। সোমবার ঢাকার অদূরে আশুলিয়ায় শুরু হয় আনুষ্ঠানিক শূটিং।

যেখানে একসঙ্গে প্রথমবারের মতো অংশ নেন সায়মন সাদিক, মাহিয়া মাহি এবং জয় চৌধুরী। পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক জানান, এর আগে আমার পরিচালনায় ‘জান্নাত’ সিনেমায় খুব সফলতার সঙ্গে কাজ করেছে মাহি। তাকে নিয়ে এটি আমার দ্বিতীয় সিনেমা। সম্পূর্ণ রোমান্টিক ধাঁচের সিনেমা এটি। একই নামে বাংলাদেশের প্রয়াত নায়ক সালমান শাহ্র একটি সিনেমা রয়েছে।

তবে এই সিনেমার সঙ্গে পূর্বের সিনেমার কোন মিল নেই বলে জানিয়েছেন পরিচালক। এই সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন জয় চৌধুরী। তিনি বলেন, সিনেমায় দুই নায়কের এক নায়ক আমি। আমার চরিত্রটির মধ্যে বৈচিত্র্যতা আছে। ইতিবাচক ও নেতিবাচক দুই ধরনের চরিত্রে দেখা যাবে আমাকে। এর মাধ্যমে প্রথমবারের মতো মাহির সঙ্গে অভিনয় করছেন জয়। তিনি মনে করেন মাহির সঙ্গে দর্শক তাকে ভালভাবে গ্রহণ করবে।

তিনি বলেন, মাহি ভাল অভিনেত্রী। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা যে কারও জন্য দারুণ। সে খুব হেল্পফুল। ভাল একটি কাজ হবে বলে মনে করি। সিনেমায় আরও অভিনয় করছেন আলী রাজ, শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর প্রমুখ।