১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

গাজীপুরে ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে নির্মাণাধীণ বাড়িতে পলিটেকনিকের এক ছাত্রকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম ইমতিয়াজ আহমেদ ইফতি (২০)। সে নোয়াখালী জেলার হাতিয়া এলাকার মৃত শামসুদ্দিন আহমেদের ছেলে। ইফতি ঢাকার তেজগাঁস্থিত ঢাকা পলিটেনিক ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র ছিল।

নিহতের মামা মিজানুর রহমান ও স্থানীয়রা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল নন্দীবাড়ি এলাকায় মা শাহেদা আক্তার রিনাকে নিয়ে ভাড়া বাসায় বাস করতো ইফতি। পার্শ্ববর্তী হারবাইদ এলাকায় জমি ক্রয় করে ইফতিদের জন্য বাড়ি নির্মাণ করা হচ্ছিল। এখনো বাড়ির দরজা-জানালা লাগানো হয়নি। শুক্রবার রাতে নির্মাণাধীন ওই বাড়িতে অবস্থান করে ইফতি নির্মাণ সামগ্রী পাহাড়া দিচ্ছিল। পরদিন শনিবার সকালে বাসায় ফিরে না যাওয়ায় পরিবারের লোকজন তাকে মোবাইলে ফোন করে। কিন্তু ইফতির কোন সাড়া না পেয়ে স্বজনরা ওই বাড়িতে যায়।

এ সময় তারা বাড়ির একটি কক্ষে ইফতির রক্তাক্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের গলাকাটা ছাড়াও থুতনি ও বাম চোখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের পূবাইল থানার ওসি মোঃ নাজমুল হক ভূইয়া জানান, ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ও এলোপাতাড়ি কুপিয়ে ইফতিকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। তবে এঘটনায় জড়িত কাউকে বিকেল পর্যন্ত আটক করা সম্ভব হয়নি।