১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

৩ সপ্তাহের জন্য মাঠের বাইরে মেসি

৩ সপ্তাহের জন্য মাঠের বাইরে মেসি

অনলাইন ডেস্ক ॥ চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে লিওনেল মেসিকে পাচ্ছে না বার্সেলোনা। হাতে চোট পেয়ে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে পড়েছেন আর্জেন্টাইন তারকা।

কাম্প নউয়ে শনিবার রাতে সেভিয়ার বিপক্ষে লা লিগায় বার্সেলোনার ৪-২ গোলে জেতা ম্যাচের ষোড়শ মিনিটে বল দখলের লড়াইয়ে পড়ে গিয়ে ডান হাতে ব্যথা পান মেসি। প্রথমে মাঠে পরে সাইডলাইনে বেশ কিছুক্ষণ প্রাথমিক চিকিৎসা চলে তার। শেষ পর্যন্ত আর মাঠে নামতে পারেননি তিনি।

ম্যাচ শেষের কিছুক্ষণ পরই বার্সেলোনা তাদের ওয়েবসাইটে জানায়, মেসির ডান হাতের রেডিয়াল হাড়ে চিড় ধরা পড়েছে। এজন্য প্রায় ছয় ম্যাচ খেলতে পারবেন না ক্লাবটির অধিনায়ক।

আগামী বুধবার তারা চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিপক্ষে খেলবে। এর চার দিন পর ঘরের মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে গতবারের লিগ চ্যাম্পিয়নরা।

আগামী ২৪ নবেম্বর লিগে আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচ দিয়ে মেসি ফিরতে পারবেন বলে আশা করছে বার্সেলোনা।

সেভিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচটিতে যতটুকু সময় ছিলেন তার মধ্যেই গোল করে ও করিয়ে জয়ের ভিত গড়ে দেন মেসি। দ্বিতীয় মিনিটে তার দারুণ পাস থেকেই দলকে এগিয়ে দেন ফিলিপে কৌতিনিয়ো। আর দ্বাদশ মিনিটে একক নৈপুণ্যে ব্যবধান দ্বিগুণ করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।