১৩ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভিন্ন মতাবলম্বী রাজনৈতিক দলগুলোর ষড়যন্ত্রে কাজ হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

ভিন্ন মতাবলম্বী রাজনৈতিক দলগুলোর  ষড়যন্ত্রে কাজ হবে না :  স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমাদের ভিন্নমতালম্বী যারা সে সমস্ত রাজনৈতিক দল অনেক স্বপ্নই দেখে, অনেক ষড়যন্ত্র করে যাচ্ছে, অনেকভাবে তারা দেশকে ধ্বংসের দ্বারমুখে ঠেলে দিচ্ছে, আপনারা দেখেছেন দুর্নীতিতে দেশ পাঁচ পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছে, সেই জায়গা থেকে আমরা বাংলাদেশকে কোথায় নিয়ে এসেছি, আমরা সেই জায়গাটিতে এসেছি বলেই জনগন আমাদের সঙ্গে রয়েছে, কাজেই যতই ষড়যন্ত্র করুক, যতই দুর্নীতির আশ্রয় নিক, যতই বোমাবাজদের আশ্রয়-প্রশ্রয় দেক, তাদের অর্থায়ন করুক কোন কাজ হবে না, জনগন আমাদের সঙ্গে রয়েছে।

তিনি রবিবার দুপুরে নরসিংদীর বেলাব উপজেলার দেওয়ানেরচর মাধ্যমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা শীর্ষক স্থায়ী আলোকচিত্র গ্যালারী এবং বিদ্যালয় ভবন’র শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আর্কাইভ’ ৭১ এর সভাপতি ও নরসিংদী-৪ বেলাব-মনোহরদী আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী অহিদুল হক আসলাম সানী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের সাবেক আই.জি.পি এ.কে.এম শহিদুল হক, সাংবাদিক প্রণব সাহা। এসময় নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বি.পি.এম, পি.পি.এম, নরসিংদী জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আঃ রউফ সরদার, বেলাব উপজেলা আওয়ামীলীগের সভাপতি শমসের জামান ভূইয়া রিটন উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বেলাব ও মনোহরদী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়। তারা আসলাম সানীর মনোনয়নের দাবিতে বিভিন্ন স্লোগান দেয়। অনুষ্ঠানটি এক পর্যায়ে জনসভায় পরিণত হয়।