১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সীতাকুন্ডে ডিশ ক্যাবল কাটার হিড়িক

সীতাকুন্ডে ডিশ ক্যাবল কাটার হিড়িক

সীতাকুন্ড প্রতিনিধি ॥ সীতাকুন্ডে ডিশ লাইন কাটার হিড়িক পড়েছে। রাতের অন্ধকারে কে বা কারা এসব অপকর্ম করে থাকে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন এক ডিশ ব্যবসায়ী। লিখিত অভিযোগে ডিশ ব্যবসায়ী মো. সফিউল আলম উল্লেখ করেন,‘ গত ২০ অক্টোবর রাতের আধাঁরে ২০টির মত ডিশ লাইন কেটে ফেলে বিকাশ প্রকাশ বিদেশ চন্দ্র শীলসহ কয়েকজন সন্ত্রাসী। এ ঘটনায় গ্রাহকসহ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয় ঐ ক্যাবল ব্যবসায়ীকে। অভিযোগে আরো উল্লেখ করা হয়, বাড়বকুন্ড এলাকায় ‘নেপচুন স্যাটেলাইট ক্যাবল নেটওযার্ক’ প্রতিষ্ঠানটি রেজিঃ-১৬৪৫ লাইসেন্স এফও- ৭৪৭ নং এর মাধ্যমে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে।

তিনি এ বৈধ ব্যবসাটি পরিচালনা করতে সরকারী বিধি মোতাবেক প্রদান করছেন ভ্যাট ও টেক্স। অথচ ব্যবসার সুনাম নষ্ট করতে কতিপয় ব্যক্তি নামে-বেনামে রাজনৈতিক ফায়দা লুটতে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে ডিশ ব্যবসায়ী সফিউল আলম বলেন,‘আমার বৈধ ব্যবসাটি দখল করার ষড়যন্ত্র করছে বিদেশ চন্দ্র। এ ঘটনা সীতাকুন্ড মডেল থানায় এসডিআর -১২৭৮/১৮ নং একটি অভিযোগ দায়ের করি।

এদিকে এ বিষয়ে জানতে চাইলে সীতাকু- মডেল থানার কর্তব্যরত কর্মকর্তা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘ডিসের লাইন কাটার ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে,আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিব।’