১৩ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘আমরা তারেকের নেতৃত্ব ধ্বংস করার জন্য ড. কামালকে আনছি’

‘আমরা তারেকের নেতৃত্ব ধ্বংস করার জন্য ড. কামালকে আনছি’

অনলাইন ডেস্ক ॥ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ব্যারিস্টার মইনুল হোসেনের সঙ্গে মজুমদার নামে এক ব্যক্তির ফোনালাপ।

গতকাল সোমবার রাতে মইনুল গ্রেফতার হওয়ার আগে থেকেই ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে এই ফোনালাপ পাওয়া যায়। সেখানে মজুমদার নামে ওই ব্যক্তির সঙ্গে মইনুলকে বলতে শোনা যায়, ‘তারেক রহমানের নেতৃত্ব ‘ধ্বংস’ করার জন্য (বিএনপি জোটের) নেতৃত্বে আনা হয়েছে ড. কামাল হোসেনকে’।

পুরো ফোনালাপটি তুলে ধরা হলো---

মইনুল: কী খবর মজুমদার সাহেব?

মজুমদার: জ্বী, স্লামেকুম স্যার। কেমন আছেন স্যার আপনি?

মইনুল: আছি, জেলের ভাত কয়েকদিন খেতে হবে আমাকে। সেজন্য রেডি হইতেছি।

মজুমদার: আচ্ছা আচ্ছা...

মইনুল: আজকেতো বেইল (জামিন) নিয়া আসলাম, কেস করছে দুইটা। আরও একটা নাকি করছে। মামলা- কামলা দিয়ে এরা...মামলা-কামলার নামে হইলো রাজনীতি।

মজুমদার: (হাসি)

মইনুল: করুক দেখি...। একটা মেয়েলোক যে এতো বাজে হইতে পারে, আমিতো জানতাম না।

মজুমদার: (হাসতে হাসতে) ... স্যার, আরেকটা নিউজ স্যার, এটা একটা রিউমার উঠছে যে, আপনি আর ড. কামাল সাহেব মিলে নাকি লন্ডন যাচ্ছেন, তারেকের সঙ্গে মিটিং করার জন্য?

মইনুল: (অস্পষ্ট স্বরে) অ্যাঁ বাদ দেন...

মজুমদার: (হাসি) হ্যাঁ স্যার?

মইনুল: তারেকের সঙ্গে আমরা মিটিং করতে যাবো! এটা কোথাকার ছাগল?... গোট না কাউ? ড. কামালসহ তারেকের কাছে যাবো...! আমরা তারেকের নেতৃত্ব ধ্বংস করার জন্য ড. কামালকে আনছি।...আচ্ছা দোয়া কইরেন।

মজুমদার: (হাসতে হাসতে) জ্বী স্লামালেকুম স্যার। ভালো থাকবেন।

সম্প্রতি ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট গঠিত হয়। এই ফ্রন্টে আছে বিএনপি, জেএসডি, নাগরিক ঐক্যসহ আরও কয়েকটি দলকে। ব্যারিস্টার মইনুল হোসেন, ডা. জাফরুল্লাহ চৌধুরীকেও এই ফ্রন্টে সক্রিয় দেখা যাচ্ছে।

এরমধ্যে গত ১৬ অক্টোবর রাতে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে উদ্দেশ্য করে ব্যারিস্টার মইনুল হোসেন ‘চরিত্রহীন’ মন্তব্য করার পর সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার ঝড় ওঠে।

এ নিয়ে ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে রবিবার (২১ অক্টোবর) ঢাকার মহানগর হাকিম (সিএমএম) আদালতে একটি মানহানির মামলা করেন মাসুদা ভাট্টি। একই অভিযোগে আরও কয়েকটি মামলা হয় রবিবার ও সোমবার। দু’টি মামলায় মইনুল হাইকোর্ট থেকে জামিন নিলেও রংপুরে দায়ের করা একটি মামলায় সোমবার রাতে তাকে আ স ম আব্দুর রবের উত্তরার বাসা থেকে গ্রেফতার করা হয়।

নির্বাচিত সংবাদ