১৪ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তালতলীতে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আওয়ামী লীগের প্রস্তুতি সভা

তালতলীতে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আওয়ামী লীগের প্রস্তুতি সভা

নিজস্ব সংবাদদাতা, আমতলী, বরগুনা ॥ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২৭ অক্টোবর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত মাধ্যমিক বিদ্যালয় মাঠের জনসভায় অংশ নিতে তালতলীতে আসছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনের খবরে এলাকায় সাধারণ মানুষের মাঝে আনন্দের বন্যা বইছে। সাধারণ মানুষ প্রধানমন্ত্রীকে এক নজর দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে। উপজেলার সর্বত্র উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আজ মঙ্গলবার কেন্দ্রিয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম এমপি ও প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শেখর এলাকা পরিদর্শন করেছেন। এ সময় তাদের সফর সঙ্গি ছিলেন সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। প্রধানমন্ত্রীর আগমন ও জনসভা সফল কারার জন্য বরগুনা জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী দফায় দফায় বৈঠক করছে।

বরগুনা জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম সরোয়ার টুকু বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তালতলীতে আগমনের খবরে সাধারণ মানুষের মাঝে আনন্দ বিরাজ করছে। সাধারণ মানুষ প্রধানমন্ত্রীকে এক নজর দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করার জন্য তিন লক্ষ লোক জমায়েতের প্রস্তুতি নিয়েছি।

এ উপলক্ষে তালতলী উপজেলা আওয়ামীলীগ মঙ্গলবার প্রস্তুতি সভার আয়োজন করেছে। উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ রেজবি-উল কবির জোমাদ্দার প্রস্তুতি সভার সভাপতিত্ব করেন। সভায় প্রধান অতিথি ছিলেন বরগুনা জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ মোঃ জাহাঙ্গীর কবির।