১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রিয়াঙ্কার গলায় সাড়ে ৮ কোটি টাকার হার!

প্রিয়াঙ্কার গলায় সাড়ে ৮ কোটি টাকার হার!

অনলাইন ডেস্ক ॥ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে ধুমধামে আয়োজিত হয়েছে বিবাহপূর্ব অনুষ্ঠান ব্রাইডাল শাওয়ার, যদিও তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখনো বিয়ের তারিখ ঘোষণা দেননি। তবে শোনা যাচ্ছে, ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধবেন এ যুগল।

ব্রাইডাল শাওয়ার হলো বিয়ের আগে কনেকে উপহার দেওয়ার অনুষ্ঠান। প্রিয়াঙ্কার টিম তাঁর জন্য ব্রাইডাল শাওয়ার আয়োজন করে। সেখানে সাদা রঙের মার্চেসা ফেদার্ড ড্রেস ও পাম্প সু পরা প্রিয়াঙ্কাকে অপরূপ দেখাচ্ছিল। সঙ্গে ছিল টিফানির হীরার হার। কিন্তু এই হারের দাম কত জানেন?

প্রিয়াঙ্কা বেশ দামি পোশাক পরেন। দামি গহনাও তাঁর পছন্দ। ব্রাইডাল শাওয়ার অনুষ্ঠানে তিনি গলায় যে হীরার হারটি পরেছিলেন তার মূল্য এক মিলিয়ন মার্কিন ডলার। টাকায় রূপান্তর করলে যার পরিমাণ দাঁড়ায় আট কোটি ৫২ লাখ ২০ হাজার (এক ডলার সমান ৮৫.২২ টাকা হিসাবে)।

বিনোদন সংবাদমাধ্যম পিংকভিলা জানিয়েছে, টিফানি অ্যান্ড কোম্পানির ওই হীরার হারটির মূল্য সাড়ে আট কোটি টাকার বেশি। এ ছাড়া তিনি যে আংটিটি পরেছেন, তার দাম আড়াই লাখ মার্কিন ডলার, টাকায় রূপান্তর করলে যা দাঁড়ায় দুই কোটি ১৩ লাখ পাঁচ হাজার টাকা।

টিফানি কোম্পানির ভক্ত প্রিয়াঙ্কা চোপড়া। ছোটবেলা থেকেই টিফানির গহনার প্রতি অনুরক্ত তিনি। পিপল ম্যাগাজিনকে প্রিয়াঙ্কা বলেছেন, ‘ছোটবেলা থেকেই টিফানির সঙ্গে আমার প্রেম। নিককে বলেছিলাম, আমার টিফানির আংটি চাই। তখন থেকেই সে মনে রেখেছে এবং টিফানির সঙ্গে আমাদের সম্পর্কও রয়েছে। এটা বিশেষ ভূমিকা পালন করে।’

গত রোববার অনুষ্ঠিত হয় ব্রাইডাল শাওয়ার বা আইবুড়ো ভাত। প্রিয়াঙ্কার ব্রাইডাল শাওয়ারের ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছে। শুধু কি ছবি? এ উপলক্ষে আয়োজিত হয় পার্টি। আর সেই পার্টিতে মা মধু চোপড়া ও হবু শাশুড়ি ডেনিস মিলার জোনাসের সঙ্গে নেচেছেন প্রিয়াঙ্কা। সে নাচের ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল।

ওই পার্টি সঞ্চালন করেন প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু মুবিনা রাত্তোনসেই ও অঞ্জুলা আচার্য। অতিথির তালিকায় ছিলেন হলিউড তারকা কেলি রিপা, লুপিতা নিয়োঙ্গো, প্রিয়াঙ্কার হবু ননদ ড্যানিয়েল জোনাস ও তাঁর কন্যা এলিনা। অনুষ্ঠানস্থলের বাইরে গণমাধ্যমকর্মীদের প্রিয়াঙ্কা চোপড়া বলেন, এ আয়োজনের জন্য তিনি ‘খুব’ উত্তেজিত।

বেশ কয়েক মাস গণমাধ্যমগুলো খবর আসার পর প্রিয়াঙ্কা ও নিক তাঁদের ভালোবাসার কথা ঘোষণা দেন গত আগস্টে। ১৮ আগস্ট সনাতন রীতি মেনে হয় রোকা অনুষ্ঠান ও আংটি বদল। দুজনই বাগদানের ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। নিক তাঁর ভবিষ্যতের ‘মিসেস জোনাসকে’ স্বাগত জানান আর প্রিয়াঙ্কা প্রত্যুত্তরে লেখেন, ‘আমার সমস্ত হৃদয় ও আত্মা দিয়ে গ্রহণ করলাম।’

যা হোক, চলতি বছরে ভারতের রাজস্থানের মেহরনগড় দুর্গে নিক ও প্রিয়াঙ্কা রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে গাঁটছড়া বাঁধবেন। শোনা যাচ্ছে, ১ ডিসেম্বর হবে তাঁদের বিয়ের মূল অনুষ্ঠান। তবে ২৯ নভেম্বর থেকে টানা তিনদিন চলবে সাড়ম্বর আয়োজন। সূত্র : ইন্ডিয়া টিভি