১৪ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জুভেন্টাসের জয়ে গোল পেলেন দিবালা

জুভেন্টাসের জয়ে গোল পেলেন দিবালা

অনলাইন ডেস্ক ॥ ম্যাচের ৪২ সেকেন্ডে জুভেন্টাসকে এগিয়ে নেন পাওলো দিবালা। দারুণভাবে ঘুরে দাঁড়ানো কাইয়ারি সমতায় ফেরার পর পিছিয়ে যায় আত্মঘাতী গোলে। শেষ দিকে হুয়ান কুয়াদরাদোর গোলে জয় পেয়েছে জুভেন্টাস।শনিবার রাতে সেরি আয় ৩-১ গোলে জেতা জুভেন্টাস ১১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরো মজবুত করেছে।

চলতি লিগে অপরাজিত থাকার সঙ্গে কাইয়ারির ওপরও আধিপত্য ধরে রাখল জুভেন্টাস। লিগে দুই দলের গত ১৫ দেখায় অপরাজিত জুভেন্টাস ১২ ম্যাচ জিতেছিল, ড্র হয়েছিল বাকি তিন ম্যাচ।

সেরি আ, লা লিগা ও ইংলিশ প্রিমিয়ার লিগ মিলিয়ে ইউরোপের শীর্ষ পাঁচ লিগের প্রথম খেলোয়াড় হিসেবে চারশ গোলের মাইলফলক ছোঁয়া ক্রিস্তিয়ানো রোনালদোকে কিক অফের আগে ‘৪০০’ লেখা জার্সি তুলে দেয়া হয়।

শুরুতেই এগিয়ে যায় জুভেন্টাস। ৪২ সেকেন্ডের মাথায় উরুগুয়ের মিডফিল্ডার রদ্রিগো বেন্তানকুরের ছোট করে বাড়ানো বল দুই ডিফেন্ডারকে ছিটকে দিয়ে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড দিবালা।

প্রতিপক্ষের আক্রমণ ফিরিয়ে জুভেন্টাসকে এগিয়ে রাখেন ভয়চেখ স্ট্যাসনি। কিন্তু ৩৬তম মিনিটে কাছের পোস্ট দিয়ে যাওয়া বল আটকাতে পারেননি তিনি। ডান দিক থেকে সতীর্থের বাড়ানো ক্রসে বল পেয়ে যান জোয়াও পেদ্রো। দারুণ শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলের এই মিডফিল্ডার।

প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধেও বলের নিয়ন্ত্রণে এগিয়ে ছিল জুভেন্টাস। কিন্তু দিবালা-রোনালদো গোলরক্ষককে তেমন কোনো পরীক্ষা নিতে পারেননি। ৮২তম মিনিটে দূরের পোস্টে বল পেয়েও তা জালে জড়াতে পারেননি রোনালদো।

৮৭তম মিনিটে রোনালদোর নিঃস্বার্থ প্রচেষ্টায় কাইয়ারির কফিনে শেষ পেরেকটি ঠুকে দেয় জুভেন্টাস। প্রতি আক্রমণ থেকে পর্তুগিজ ফরোয়ার্ড নিজে শট না নিয়ে বল বাড়ান বাঁ দিকে থাকা কুয়াদরাদোকে সহজেই লক্ষ্যভেদ করে জুভেন্টাসের লিগে দশম জয় নিশ্চিত করেন কলম্বিয়ার এই ফরোয়ার্ড।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া