১৪ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জন্মদিনে কোহলি ছুটি কাটালেন স্ত্রী অনুষ্কার সঙ্গে

জন্মদিনে কোহলি ছুটি কাটালেন স্ত্রী অনুষ্কার সঙ্গে

অনলাইন ডেস্ক ॥ ‘রাজা’র জন্মদিনে উচ্ছ্বসিত ক্রিকেট মহল। সোমবার তাঁর তিরিশতম জন্মদিনে অভিনন্দনের বার্তায় ভেসে গেলেন কিং কোহলি। দীপাবলির আগে বিরাট কোহলির জন্মদিন আলোকিত করে তুলল ক্রিকেটপ্রেমীদের হৃদয়।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চলতি টি-টোয়েন্টি সিরিজে খেলছেন না কোহলি। জন্মদিনে তিনি ছুটি কাটাচ্ছেন স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে।। কোহলির সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি টুইটারে পোস্ট করে অনুষ্কা লিখেছেন, ‘‘ওর জন্মের জন্য ঈশ্বরকে ধন্যবাদ।’’

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে সতীর্থরা শুভেচ্ছা জানিয়েছেন কোহলিকে। যেখানে ধোনি তুলে ধরেছেন কোহলির আর এক ভালবাসার কথা। যে ভালবাসা হল, ‘পাবজি’ নামক এক মোবাইল গেমস। যেখানে খেলোয়াড় পিস্তল হাতে বিপক্ষকে গুলি করে মারছে। খেলনা পিস্তল হাতে কোহলির ছোটবেলার একটি ছবি দেখিয়ে ধোনি বলেছেন, ‘‘এই ছবিটা দেখেই বোঝা যাচ্ছে, তুমি পাবজির কত বড় ভক্ত। তুমি এসে মণীশ পাণ্ডেকে একটু খেলাটা শিখিয়ে দিও।’’ কোহলির জন্মদিনের শুভেচ্ছা এসেছে বলিউড থেকেও।

আর কোহলি নিজে কী বলছেন? জন্মদিনে ভক্তদের বিশেষ উপহারও দিলেন তিনি। টুইট করে বললেন, ‘‘প্রতি বছর আমাকে ভালবাসায় ভরিয়ে দেন আপনারা। এ বার আমি কিছু ফিরিয়ে দিতে চাই।’’ নিজের নামাঙ্কিত ‘মোবাইল অ্যাপ’ এ দিন ভক্তদের উপহার দিয়েছেন কোহালি।

প্রাক্তন এবং বর্তমান সতীর্থদের কাছ থেকেও শুভেচ্ছাবার্তা পেয়েছেন কোহলি। সচিন টেন্ডুলকার লিখেছেন, ‘‘এই বছরে তোমার জীবন আরও সাফল্য, আরও খুশিতে ভরে উঠুক।’’ বীরেন্দ্র সেহবাগ যথারীতি তাঁর নিজস্ব ভঙ্গিমায় টুইট করেছেন, ‘‘এই ধন্তেরাসে আশা করব আরও একটা বছর যেন তোমার কাছে রান্তেরাস হয়ে দাঁড়ায়।’’

বিশ্ব ক্রিকেটের সেরা ব্যাটসম্যান হওয়ার জন্য এক সময় কোহলির সঙ্গে যাঁর লড়াই ছিল, সেই এ বি ডিভিলিয়ার্সের টুইট, ‘‘তিরিশে পা! শুভ জন্মদিন। আশা করব, এটা একটা বিশেষ দিন হয়ে থাকবে তোমার জন্য।’’ অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের তরফেও অভিনন্দন জানানো হয়েছে ভারত অধিনায়ককে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা