১৬ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শালি-দুলাভাইয়ের খুনসুটি

শালি-দুলাভাইয়ের খুনসুটি

অনলাইন ডেস্ক ॥ ইন্টারনেটের যুগ বলে কথা। শালি-দুলাভাইয়ের খুনসুটি এখন আর ঘরের মধ্যে সীমাবদ্ধ থাকবে কেন? বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার হবু বরের সঙ্গে দারুণ খুনসুটিতে মেতেছেন আরেক বলিউড তারকা পরিণীতি চোপড়া। হবু দুলাভাইয়ের সঙ্গে ইতিমধ্যে শুরু করে দিয়েছেন দর-কষাকষি। জুতা চুরি করে কত নেওয়া যায়। দুলাভাইয়ের কাছ থেকে মোটা অঙ্কের টাকা খসাতে প্রস্তুত তিনি।

সম্প্রতি নেদারল্যান্ডসের আমস্টারডামে ঘটা করে ব্যাচেলর পার্টি করলেন প্রিয়াঙ্কা চোপড়া। অবিবাহিত জীবনের শেষ একটা দিন নিজের মতো করে কাটালেন তিনি। সেই পার্টিতে তাঁর সঙ্গে যোগ দেন চাচাতো বোন পরিনীতি চোপড়া। দুজনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন পরিণীতি। একটি ছবিতে দেখা গেছে, হাসতে হাসতে গড়িয়ে পড়ছেন দুই বোন। আর সেই ছবিতে এসে মন্তব্য করেছেন প্রিয়াঙ্কার হবু বর মার্কিন গায়ক নিক জোনাস। তিনি লিখেছেন, ‘কী সুন্দর লাগছে। তুমি কি তাঁর সঙ্গে আমাকে আলাপ করিয়ে দেবে?’ রসিক পরিণীতি জবাব দিয়েছেন, ‘নিক সাহেব, সে এত সস্তা না। চেষ্টা করতে পারি, যদি বিয়ের জুতা চুরির জন্য তুমি আমাকে ৫০ লাখ ডলার দাও।’

সম্প্রতি অবিবাহিত বান্ধবীদের নিয়ে ব্যাচেলর পার্টি করেছেন প্রিয়াঙ্কা। সেসব ছবি ছুঁয়ে ছুঁয়ে যাচ্ছে ভক্তদের আঙুল। স্মার্টফোন আর ইন্টারনেটের যুগে তারকাদের সঙ্গে ভক্তদের দূরত্ব কমে এসেছে। প্রিয়াঙ্কা নিজের ছবি তুলে দিচ্ছেন অনলাইনে। পাশাপাশি মিমি দিদির (প্রিয়াঙ্কা) ছবি আপলোড করছেন পরিণীতি নিজেও। বোনের বিয়ে নিয়ে তিনিও দারুণ উচ্ছ্বসিত।