১৪ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ক্যানসার আক্রান্ত শিশুর আবদার পূরণ করলেন সালমান

ক্যানসার আক্রান্ত শিশুর আবদার পূরণ করলেন সালমান

অনলাইন ডেস্ক ॥ বলিউডের ‘ব্যাড বয়’ তিনি। মাথার উপর ঝুলছে একাধিক মামলা। কিন্তু শিশুদের সঙ্গ পেলেই হল! বাচ্চাদের সঙ্গে একেবারে বাচ্চা হয়ে যান সালমান খান। সামনে এসে পড়ে মাচো ইমেজের পিছনে সযত্নে লুকিয়ে রাখা নরম মনটা। ফের এক বার তার প্রমাণ মিলল। ক্যানসার আক্রান্ত শিশুকে দেখতে গিয়ে কেঁদে ফেললেন তিনি।

মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত হয়ে এক শিশু চিকিৎসা নিচ্ছে। ছোট্ট ছেলেটির ইচ্ছে বলিউড সুপারস্টার সালমান খানকে সরাসরি দেখার। তার এই ইচ্ছা পূরণ করতে গোবিন্দ নামের একজন ছুঁটে যান সালমানের কাছে।

গোবিন্দ জানান, তার এক আত্মীয়ের ছেলে ক্যানসার আক্রান্ত। মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে সে ভর্তি আছে। শিশুটি সালমনের বিরাট ভক্ত। এক বার যদি ‘ভাইজান’ তাকে দেখতে যেতেন।

অনুরোধ পেয়েই হাসপাতালে ছুটে যান ভাইজান। ক্যানসার আক্রান্ত ওই শিশুটির সঙ্গে দেখা করেন এবং বেশ কিছুক্ষণ তার সঙ্গে কাটান। হাসপাতালের বেডে শিশুটিকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন সালমান। সেই ভিডিও প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যেখানে দেখা যায়, ছেলেটির সঙ্গে কথা বলছেন সালমান খান। একপর্যায়ে মাথা নিচু করে চোখের পানি মুছতে দেখা যায় সালমানকে। ইনস্ট্রাগ্রামে ভিডিওটি শেয়ার দেয় সালমান খানের এক ভক্ত। এরপরই বিষয়টি সবার নজরে আসে।