১৮ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কক্সবাজারে ছেলের ছুরিকাঘাতে বাবা নিহত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ সদরের ঝিলংজা পূর্ব খরুলিয়া ডেইঙ্গাপাড়ায় ছেলের ছুরিকাঘাতে পিতার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। সোমবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। নিহতর ছব্বির আহমদ (৪৫) পেশায় বনফুলের ভ্যানগাড়ি চালক। মায়ের উস্কানিতে ছেলে মোঃ রাসেল পিতাকে হত্যা করে পালিয়ে গেছে। স্ত্রী শারমিন আক্তারকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

নিহতের ছোট ভাই রমিজ আহমদ জানান, তুচ্ছ বিষয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। এ সময় স্ত্রী শারমিন আক্তারের উস্কানিতে বড় ছেলে রাসেল পিতাকে ছুরিকাঘাত করে। তাতে পিতা গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতাল পাঠায়। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত আড়াইটার দিকে ছব্বির আহমদের মৃত্যু হয়।

বেলকুচিতে মা

সংবাদদাতা বেলকুচি সিরাজগঞ্জ থেকে জানান, বেলকুচিতে মায়ের পরকীয়া দেখে সহ্য করতে না পেওে ছেলের ছুরিকাঘাতে মা খুন হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার তামাই কলিয়াপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত মা নার্গিস বেগম (৪৫) একই গ্রামের কোরবান আলী সরকারের স্ত্রী। ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলে ইয়াছিন আলী (১৮) পলাতক রয়েছে। পুলিশ জানায়, মঙ্গলবার দুপুওে ছেলে ইয়াছিন কাজ শেষে খাওয়ার জন্য বাড়িতে এসে দেখে মা নার্গিস পর পুরুষের সঙ্গে অবৈধ সম্পর্কে লিপ্ত। ওই মুহূর্তে ছেলে সহ্য করতে না পেরে মাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

মাধবপুরে বড় ভাই

নিজস্ব সংবাদদাতা মাধবপুর, হবিগঞ্জ থেকে জানান, মাধবপুরে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই দুলাল বোনাজী (৩৫) খুন হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলার সুরমা চা বাগান মাহঝিল বস্তিতে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ঘাতক মনিশংকর বোনাজী (২৬) পালিয়ে গেছে। নিহত দুলাল ওই এলাকার শিবচরণ বোনাজীর ছেলে। লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। নিহতের স্ত্রী শিউলী জানান, গত দেড় বছর আগে তার দেবর মনিশংকরকে পার্শ্ববর্তী চুনারুঘাট উপজেলার পারকুল চা বাগানের অধির বোনাজীর মেয়ে ঋষিতার সঙ্গে বিয়ে হয়। বিয়ের প্রায় ৩ মাস পর থেকে মনিশংকরের সঙ্গে ঋষিতার সম্পর্ক ভাল যাচ্ছিল না। ঋষিতা কদিন পর পর বাবার বাড়ি যেতে চায়। এ নিয়ে স্বামী স্ত্রী মধ্যে প্রায়ই কলহ হতো। এ কারণে প্রায় ৪ মাস আগে তার বাবার বাড়িতে চলে যায়। স্ত্রীকে ফিরিয়ে আনার জন্য মনিশংকর তার বড় ভাই দুলালকে প্রায়ই চাপ প্রয়োগ করত। এ নিয়ে দীর্ঘদিন ধরেই ঘরের মধ্যে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হতো। এর জের ধরে মঙ্গলবার সকালে দুলাল ঘরের বারান্দায় বসে টিভি দেখার সময় দু’ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই ধারালো দা দিয়ে অতর্কিত গলায় কোপ দিয়ে বড় ভাই দুলালকে খুন করে বাগানের ভেতরে পালিয়ে যায়।

রাজশাহীতে কিশোর

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, রাজশাহীতে আন্তঃনগর সিল্ক সিটি ট্রেনের ছাদ থেকে এক কিশোরের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার প্রস্তুতি নেয়ার সময় ছাদ বেয়ে রক্ত গড়িয়ে পড়তে দেখেন। পড়ে ছাদের ওপর থেকে এক কিশোরের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।