২৪ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টাঙ্গাইলের সখীপুরে ট্রাক ও অটোভ্যান সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

টাঙ্গাইলের সখীপুরে ট্রাক ও অটোভ্যান সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ টাঙ্গাইলের সখীপুরে মালবাহী ট্রাক ও অটোভ্যানের মুখোমুখি সংর্ঘষে স্বামী-স্ত্রী নিহত হয়েছে। এ ঘটনায় ওই অটোভ্যানের আরও ৩ যাত্রী গুরুতর আহত হয়েছে। আজ বুধবার দুপুরে সখীপুর-ইন্দারজানি সড়কের তৈলধারা বটাবাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহতরা হলো- উপজেলার ইন্দারজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মতিউর রহমান (৮৫) এবং তাঁর স্ত্রী আছিয়া খাতুন (৭৫)। আহতরা হলো- লালমিয়া (৫০), মনোয়ারা (২৫) এবং মাধবী (১৮)। এদেরকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মতিউর রহমান তাঁর অবসর ভাতার টাকা তুলতে এবং স্ত্রীকে চিকিৎসকের কাছে নিয়ে যেতে অটোভ্যান যোগে সখীপুর যাওয়ার উদ্দ্যেশে বের হয়। যাওয়ার পথে উপজেলার তৈলধারা বটাবাড়ি মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী মাহিন্দ্র ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মতিউর রহমান ও তাঁর স্ত্রী আছিয়াকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সখীপুর থানার (ওসি) আমীর হোসেন বলেন, মালবাহী মাহিন্দ্র ট্রাক ও অটোভ্যানের মুখোমুখি সংর্ঘষে স্বামী-স্ত্রী নিহত হয়েছে এবং আহত ৩ জনকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে বলে ওসি জানান।

এই মাত্রা পাওয়া