২৪ জানুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জাপার প্রার্থীদের সাক্ষাতকার ২০ নবেম্বর

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, সকল দলের অংশগ্রহণে দেশে একটি উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের সম্ভাবনা সৃষ্টি হয়েছে।

তিনি বলেন, ২০১৪ সালের চেয়ে বর্তমান নির্বাচনী পরিবেশ এখন অনেক ভাল। এটি গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে সহায়ক হিসেবে কাজ করবে। এবিএম রুহুল আমিন হাওলাদার আরও বলেন, জাতীয় পার্টি মহাজোটের অংশ হিসেবেই নিজস্ব প্রতীক লাঙ্গল নিয়ে নির্বাচন করবে।

তিনি বলেন, জাতীয় পার্টি এখন আগের যে কোন সময়ের চেয়ে অনেক বেশি শক্তিশালী। দেশের মানুষ হুসেইন মুহম্মদ এরশাদের ন’বছরের দেশ পরিচালনার কথা এখনও মনে রেখেছে। মানুষ হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন সোনালি যুগে ফিরে যেতে চায়।

শনিবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে এক অনির্ধারিত ব্রিফিংয়ে সাংবাদিকদের সঙ্গে একথা বলেন। এ সময় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, মেজর (অব) খালেদ আখতার ও চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূঁইয়া উপস্থিত ছিলেন।

জাপা প্রার্থীদের সাক্ষাতকার ২০ নবেম্বর ॥ জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পার্টির মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের সাক্ষাতকারের তারিখ ২০ নবেম্বর পুনর্নির্ধারণ করেছেন। নির্বাচন কমিশন থেকে তফসিল পুনর্নির্ধারণ করার প্রেক্ষিতে দেশের বিভিন্ন জেলা থেকে জাতীয় পার্টির নেতৃবৃন্দের পক্ষ থেকে মনোনয়নপত্র সংগ্রহের জন্য আরও ২ দিন সময় প্রার্থনা করায় সাক্ষাতকারের সময় দু’দিন পিছিয়ে দেয়া হলো।

নতুন তারিখ অনুসারে ২০ নবেম্বর মঙ্গলবার সকাল ১০টা থেকে ইমানুয়েলস কনভেনশন সেন্টারে (গুলশান-১) প্রার্থীদের সাক্ষাতকার নেয়া হবে। ওইদিন যেসব প্রার্থী দলের আবেদনপত্র সংগ্রহ করেছেন তাদের সবাইকে যথাসময়ে উল্লেখিত কনভেনশন সেন্টারে উপস্থিত থাকতে অনুরোধ জানানো হয়েছে।

কৃষক শ্রমিক জনতা লীগের মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়ার সময় বাড়ল ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়ার সময় আরও দু’দিন বাড়ানো হয়েছে। নতুন সময়সূচী অনুযায়ী আজ ১৮ নবেম্বর পর্যন্ত দশ হাজার টাকার বিনিময়ে দলীয় কার্যালয় (৮০ মতিঝিল বা/এ, ঢাকা) থেকে সংগ্রহ ও জমা দেয়া যাবে। মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার আগামী ২৪ নবেম্বর সকাল ১০টা থেকে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম-এর ঢাকার বাসভবনে (২০/৩০ বাবর রোড, মোহাম্মদপুর, ঢাকা) গ্রহণ করা হবে।

এই মাত্রা পাওয়া