১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে শুরু পূজা দিয়ে

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে শুরু পূজা দিয়ে

অনলাইন ডেস্ক ॥ অপেক্ষার পালা শেষ। আজ থেকে শুরু হবে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের আয়োজন। যোধপুরের উমাইদ ভবন বিয়ের সাজে সেজেছে। আজ একটি বিশেষ পূজায় অংশগ্রহণের মধ্য দিয়ে শুরু হবে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বিয়ে উৎসব।

বিয়ে নিয়ে ইতিমধ্যে হইচইয়ের শেষ নেই। আমেরিকা থেকে চলে এসেছে নিকের ভাই জো জোনাস। সঙ্গে এসেছেন জোর বান্ধবী হলিউড অভিনেত্রী সোফি টার্নার। সোফি বিশ্বজুড়ে জনপ্রিয় টিভি ধারাবাহিক গেম অব থ্রোনস–এর গুরুত্বপূর্ণ চরিত্র সানসা স্টার্কের চরিত্রে অভিনয় করেন। অতিথিদের জন্য একটি ওয়েলকাম পার্টিরও আয়োজন করেছেন প্রিয়াঙ্কা ও নিক জুটি। সেখানে বলিউডের কয়েকজন তারকাকেও দেখা গেছে। আলিয়া ভাট, প্রিয়াঙ্কার চাচাতো বোন পরিণীতি চোপড়া ছিলেন তাঁদের মধ্যে।

পূজার পর আগামীকাল ও এর পরদিন থাকছে সংগীত ও মেহেদি উৎসব। ২ ও ৩ ডিসেম্বর হবে বিয়ে। প্রথম দিন হবে হিন্দু রীতিতে, দ্বিতীয় দিন খ্রিষ্টান রীতিতে। বিয়ের পরপরই দুটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে। একটি মুম্বাইয়ে, অন্যটি দিল্লিতে। প্রিয়াঙ্কা ও নিক দুজনেই বেশ রোমাঞ্চিত। প্রিয়াঙ্কা তো এর আগেই বিয়ের সদাইপাতি ও উপহার নিয়ে একটি তালিকাও তৈরি করে ফেলেছেন। ইনস্টাগ্রামে সেটি প্রকাশও করেন তিনি। বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহও আছে বেশ। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের কঠোর গোপনীয়তায় বিয়ে হয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়েতেও কি কঠোর গোপনীয়তা থাকবে? এটি এখনো জানা যায়নি। তবে এ নিয়ে যে তাঁরা ভাবছেন, তা বোঝা যায়। প্রথমে বিয়ে হওয়ার কথা ছিল যোধপুরের মেহরানগড় দুর্গে। পরে নিরাপত্তার জন্য সেই স্থান পরিবর্তন করে উমাইদ ভবনে বিয়ের আয়োজন করার সিদ্ধান্ত হয়েছে।

সে যা–ই হোক। একটি আলোচিত বিয়ে শেষ হওয়ার পরেই আরেকটি শুরু হচ্ছে। বলিউড–ভক্তদের জন্য এ এক আনন্দের খবর বটে। এই সময়ে বলিউডের সিনেমা নিয়ে খুব একটা হইচই শোনা না গেলেও তারকাদের বিয়ে নিয়ে সরব আছে বিটাউন। সূত্র: ডিএনএ।