১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কতগুলো হৃদয় ভাঙলেন রণবীর সিং ?

কতগুলো হৃদয় ভাঙলেন রণবীর সিং ?

অনলাইন ডেস্ক ॥ রণবীর সিং বেদখল হয়ে গেছেন। তাঁর ধারণা, পৃথিবীর সেরা সুন্দরীর দখলে চলে গেছেন তিনি। দীপিকা পাড়ুকোনকে বিয়ে করে কতজন তরুণ-তরুণীর হৃদয় তিনি ভেঙেছেন, তাঁর হিসাব অজানা। তবে বিয়ের পর ‘ফিল্মফেয়ার’–এর প্রচ্ছদে তাঁর ছবি অনেকের হৃদয়েই কম্পন জাগাবে নিশ্চিত। রণবীর হয়তো আগের মতোই আছেন। কিন্তু তিনি আর নেই একা।

‘ফিল্মফেয়ার’ ম্যাগাজিনের সাম্প্রতিক ও বছরের শেষ সংখ্যার প্রচ্ছদ হয়েছেন বলিউড তারকা রণবীর সিং। সেখানে তিনি পরেছেন কালো নেটের শার্ট ও কালো ট্রাউজার। হাতে রয়েছে একটি কালো লাঠি। পশ্চিমা এ ভঙ্গি দারুণ আবেদনময় করে তুলেছে তাঁর অবয়বকে। দীপিকা-রণবীরের বিয়ের পর কোনো প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই প্রথম তাঁকে প্রকাশ করা হলো। কেবল ছবিই নয়, ‘ফিল্মফেয়ার’–এর ওই সংখ্যায় নতুন জীবনের নানা বিষয় নিয়ে কথা বলেছেন রণবীর। বিশেষ সেই সাক্ষাৎকারে উঠে আসবে তাঁর নতুন জীবন ও ভবিষ্যতের নানা পরিকল্পনার কথা।

সাম্প্রতিক বলিউডের সম্ভবত সবচেয়ে আলোচিত ঘটনা দীপিকা-রণবীরের বিয়ে। ১৪ নভেম্বর ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে কনকানি রীতি মেনে। পরদিন সিন্ধি রীতিতে বিয়ে করেছে বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। এর আগে ১৩ নভেম্বর ছিল দীপবীরের মেহেদি অনুষ্ঠান, রাতে হয় আংটিবদল। এরপর ১৮ নভেম্বর সকালে ইতালির মিলান থেকে মুম্বাই ফিরে আসেন নবদম্পতি রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন।

২১ নভেম্বর বেঙ্গালুরুর রিসেপশন পার্টির পর রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের আরও তিনটি রিসেপশন অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে। এই তিনটি অনুষ্ঠানই হচ্ছে মুম্বাইয়ে। ২৪ নভেম্বর সন্ধ্যায় রিসেপশন পার্টিতে আমন্ত্রণ জানানো হয় এই দুই তারকার পরিবার আর আত্মীয়স্বজনকে। ২৮ নভেম্বর রিসেপশন অনুষ্ঠানে থাকবেন মিডিয়ার মানুষজন। আর শেষ রিসেপশন পার্টি হবে ১ ডিসেম্বর মুম্বাইয়ে দ্য গ্র্যান্ড হায়াতে। এখানে বলিউডের তারকা আর সহকর্মীদের আমন্ত্রণ জানাবেন দীপবীর।

সূত্র- টাইমস অব ইন্ডিয়া