১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

১২ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন কপিল ও গিন্নি

১২ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন কপিল ও গিন্নি

অনলাইন ডেস্ক ॥ অনুষ্কা-বিরাট, দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক। এবছর তারকাদের সাত পাকে বাঁধা পড়ার তালিকাটা বেশ লম্বা। সেই তালিকায় নাম লেখাতে চলেছেন কমেডিয়ান অভিনেতা কপিল শর্মা। মঙ্গলবারই নিজের বিয়ের খবর ভক্তদের জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে নিজের বিয়ের কার্ড পোস্ট করে ভক্তদের থেকে আশীর্বাদ চেয়েছেন তিনি।আগামী ১২ ডিসেম্বর দীর্ঘ দিনের বান্ধবী গিন্নি ছত্রথের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তিনি। পঞ্জাবের জলন্ধরে গিন্নির বাড়িতে বসবে বিয়ের আসর। ১৪ ডিসেম্বর অমৃতসরে হবে কপিল-গিন্নির রিসেপশনের অনুষ্ঠান। বলিউডের সহকর্মী ও বন্ধুবান্ধবদের জন্যও হবে বিশেষ রিসেপশন পার্টি। হবে মুম্বইয়ে। ২৪ ডিসেম্বর সেই পার্টির আয়োজন করা হবে মুম্বাইয়ে।

বিয়ের কার্ডে লেখা রয়েছে, ‘হৃদয়ের আনন্দ ও গুরুজনদের আশীর্বাদকে সঙ্গী করে আমি ও গিন্নি ভালবাসা, সন্মান ও একত্রে পথচলার নতুন যাত্রা শুরু করতে চলেছি আগামী ১২ ডিসেম্বর।’ এই ঘোষণা করে তিনি যে খুব আনন্দিত সে কথাও জানাতে ভোলেলনি তিনি।

২০১৭ সালেগিন্নি ছত্রথকে নিজের বান্ধবী হিসেবে সোশ্যাল মিডিয়ায় পরিচয় দেন কপিল। তারপর থেকে প্রায়শই তাঁদেরকে একসঙ্গে দেখা যেত। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে কপিল বলেছিলেন, ‘‘গিন্নির সঙ্গে সময় কাটানো আমার কাছে সবসময়ই আনন্দদায়ক। আমি জানি এই বিয়ে আমার জীবনে অনেক পরিবর্তন আনবে। ও আমার ভীষণ খেয়াল রাখে। গিন্নি আমার জীবনের বড় ভরসা।’’

সূত্র : আনন্দবাজার পত্রিকা

নির্বাচিত সংবাদ