১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পূজার মাধ্যমে শুরু নিক-প্রিয়াঙ্কার বিয়ের আয়োজন

পূজার মাধ্যমে শুরু নিক-প্রিয়াঙ্কার বিয়ের আয়োজন

অনলাইন ডেস্ক ॥ বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। আজ বুধবার সকালে গণেশ পূজায় অংশ নেন নিক-প্রিয়াঙ্কা। এসময় দুই পরিবারের সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা গেছে, পূজার আনুষ্ঠানিকতা শেষ করেই যোধপুরের উদ্দেশ্য রওনা দেবেন নিক-প্রিয়াঙ্কা। রাজস্থানের যোধপুরেই অনুষ্ঠিত হবে এই তারকা যুগলের বিয়ের আয়োজন।

আগামী ২৯ নবেম্বর শুরু হচ্ছে বলিউড তারকা প্রিয়াঙ্কা ও মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতা, চলবে ৩ ডিসেম্বর পর্যন্ত। বিয়ের মূল অনুষ্ঠান হবে যোধপুরের উমেদ প্যালেসে আগামী ১ ডিসেম্বর, এদিন হবে গায়ে হলুদের অনুষ্ঠান। ২ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ে হবে হিন্দুরীতিতে। ৩ ডিসেম্বর খ্রিষ্টানরীতিতে বিয়ে করবেন এই দুই তারকা।

এর আগে মেহরানগড় দুর্গে ২৯ নবেম্বর হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার বিশেষ সংগীতের অনুষ্ঠান। ৩০ নবেম্বর আমন্ত্রিত অতিথিদের জন্য থাকছে পার্টি। নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়ার ঘনিষ্ঠজনেরা এই পার্টিতে অংশ নেবেন।

প্রিয়াঙ্কা-নিক গত বৃহস্পতিবার ভারতের দিল্লিতে আসেন। সেখানে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির শুটিংয়ে অংশ নেন প্রিয়াঙ্কা। এরপর সোমবার ছবিটির শুটিং শেষ করে মুম্বাই ফেরেন প্রিয়াঙ্কা। বুধবার বিকেলে বিশেষ হেলিকপ্টারে চড়ে যোধপুরে যাবার কথা রয়েছে এই জুটির।