১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চিত্রনাট্যকারদের পারিশ্রমিক বাড়ানোর দাবি আমির খানের

চিত্রনাট্যকারদের পারিশ্রমিক বাড়ানোর দাবি আমির খানের

অনলাইন ডেস্ক ॥ আমির খান অভিনীত সিনেমা মানেই যেন বলিউডে ব্যবসা সফল। কিন্তু সম্প্রতি এই অভিনেতার ‘থাগস অব হিন্দোস্থান’ ছবিটি ব্যবসায়িকভাবে ফ্লপ করেছে। ৩০০ কোটি রুপি বাজেটের ছবিটি আয় করেছে দেড়শ কোটি রুপি।

এর দায় নিজের কাঁধে তুলে নিয়েছেন বলিউডের জনপ্রিয় তারকা আমির খান। সম্প্রতি আমির খান বলেন, ‘সিনেমাটির ব্যর্থতার দায় আমি নিলাম। এর জন্য আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করেছি। কিন্তু কিছু ভুল নিশ্চয়ই ছিল।’

আমিরের এই বক্তব্য নিয়ে যখন বলিউডে চলছে আলোচনা তখনই তিনি দাবি তুললেন চিত্রনাট্যকারদের পারিশ্রমিক বাড়ানোর।

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট-খ্যাত আমির খান বলেন, একটা ছবির নেপথ্যে চিত্রনাট্যকার খুব গুরুত্বপূর্ণ। চিত্রনাট্যকারদের আরও বেশি পারিশ্রমিক দেওয়া উচিত, যাতে তারা ভালো ভালো চিত্রনাট্য লিখতে পারেন। আর ভালো চিত্রনাট্য ছাড়া কখনোই ভালো ছবি হতে পারে না।

তিনি আরও বলেন, ছবির মূল কান্ডারি একজন পরিচালক, তাতে কোনো সন্দেহ নেই। তবে সিনেমা একটা টিম ওয়ার্ক। এখানে সবাই কাজ করেন। তবে গল্পটা লেখেন একজন চিত্রনাট্যকার। তাই চিত্রনাট্যকারদের পারিশ্রমিক বাড়ানো খুব জরুরি।

এদিকে অনেক বছর পর আমির খান অভিনীত কোনো সিনেমা বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। বিষয়টি নিয়ে ভাবছেন বলে জানালেন আমির। এরপর সিনেমায় অভিনয়ের ক্ষেত্রে আরও বেশি সিরিয়াস হবেন বলে জানান এই তারকা।