১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রিয়াঙ্কাকে সাজাবেন ১৫ বিউটিশিয়ান

প্রিয়াঙ্কাকে সাজাবেন ১৫ বিউটিশিয়ান

অনলাইন ডেস্ক ॥ বিয়ে করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাড়িতে পূজার মধ্য দিয়ে শুরু হয়েছে এ জুটির বিয়ের আনুষ্ঠানিকতা। আজ বৃহস্পতিবার যোধপুরে পৌঁছেছেন প্রিয়াঙ্কা-নিক।

আজ মেহরানগড় দুর্গে হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার মেহেদি ও সংগীত অনুষ্ঠান। ১ ডিসেম্বর গায়েহলুদের অনুষ্ঠান এবং ২ ডিসেম্বর হিন্দু রীতিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে হবে। ৩ ডিসেম্বর খ্রিষ্টান মতে বিয়ে করবেন এই জুটি। আর বধূ বেশে প্রিয়াঙ্কাকে সাজাতে উপস্থিত থাকবেন ১৫ জনের একটি বিউটিশিয়ান টিম। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

বিউটিশিয়ানরা সকলেই প্রিয়াঙ্কার বন্ধু কান্তা মোতয়ানির ক্রোমেকে স্যালুনে কাজ করেন। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘এটি প্রিয়াঙ্কার জীবনের একটি বিশেষ দিন, বলার অপেক্ষা রাখে না তিনি অবশ্যই চাইবেন-তাকে সবচেয়ে সুন্দর দেখাবে। প্রিয়াঙ্কা ও নিকের সঙ্গেই বিউটিশিয়ানদের টিম যোধপুরে পৌঁছাবে।’

২০১৭ সালে মেট গালার লাল গালিচায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর চলতি বছর তাদের একসঙ্গে নৈশভোজে দেখা যায়। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়। সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে গত আগস্টে আনুষ্ঠানিকভাবে বাগদানের ঘোষণা দেন এ জুটি।