১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নতুন সাজে যোধপুরের ঐতিহ্যবাহী উমেদ ভবন

নতুন সাজে যোধপুরের ঐতিহ্যবাহী উমেদ ভবন

অনলাইন ডেস্ক ॥ বলিউডের এক সুন্দরীর বিয়ের রেশ কাটতে না কাটতে আরেক সুন্দরীর বিয়েতে মেতে উঠেছে বিটাউন। মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াতে আয়োজন করা হয় দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের রিসেপশন। এই রাতে বলিউডের এই নবদম্পতি রাজকীয় সাজে সেজেছিলেন। এদিকে আরেক বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করছেন। মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করছেন এই তারকা। তাই নতুন সাজে সেজে উঠেছে যোধপুরের ঐতিহ্যবাহী উমেদ ভবন প্যালেস। এই প্যালেসে রাজকীয়ভাবে বিয়ে করতে চলেছেন প্রিয়াঙ্কা-নিক। গতকাল বৃহস্পতিবার থেকেই শুরু হয়েছে বিয়ের উৎসব। উৎসবের শুরুতেই মেহেদি দিয়ে রাঙিয়ে তোলা হয় প্রিয়াঙ্কার দুই হাত। বলিউডের দেশি গার্লের বিয়ে বলে কথা! তাই মেহেদি যে বিশেষ হবে, তা বলার অপেক্ষা রাখে না।

প্রিয়াঙ্কা-নিকের বিয়েকে ঘিরে নানা খবর এখন বিটাউনের আকাশে-বাতাসে। এবার প্রিয়াঙ্কার মেহেদিকে ঘিরে নতুন খবর উড়ে এসেছে। জানা গেছে, সাবেক এই বিশ্ব সুন্দরীর বিয়ের বিশেষ মেহেদি রাজস্থানের সোজত থেকে আনানো হয়েছে। এর আগে এখানকার মেহেদি আরেক বিশ্ব সুন্দরীর হাতে উঠেছিল। তিনি ঐশ্বরিয়া রাই বচ্চন। ঐশ্বরিয়ার বিয়ের মেহেদিও এখান থেকে আনা হয়। সোজতের বিশেষ মেহেদি লাগিয়ে বিয়ে করেন এই বলিউড অভিনেত্রী।

তবে শুধু প্রিয়াঙ্কার হাতে নয়, নিকের হাতেও সোজতের মেহেদি দেখা যাবে। জানা গেছে, ব্যবসায়ী রীতেশ ও নীতেশ আগরওয়ালের থেকে মেহেদি কেনা হয়েছে। প্রিয়াঙ্কার পক্ষ থেকে পাঁচ কেজি মেহেদির অর্ডার দেওয়া হয়েছে। বছর দশেক আগে রীতেশ আর নীতেশের কাছ থেকে অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের বিয়ের মেহেদি আনা হয়েছিল। এবার এই বিশ্বসুন্দরীর বিয়ের মেহেদির দায়িত্বও তাঁদের ওপর।

রাজকীয় এই বিয়েতে পুরোপুরি খেয়াল রাখা হচ্ছে অতিথিদের কোনো অসুবিধা যেন না হয়। প্রিয়াঙ্কা-নিক চান, তাঁদের বিয়েতে যেন কোনো ত্রুটি না থাকে। যাতে সবাই পুরোপুরি উপভোগ করতে পারেন এই রাজকীয় বিয়ে। শুধু প্রিয়াঙ্কা-নিকের জন্য নয়, অতিথিদের জন্যও থাকবে এই বিশেষ মেহেদি। এই তারকা জুটির বিয়ের মেহেদি অনুষ্ঠান যে জমকালো হবে, তা বলার অপেক্ষা রাখে না।

গত বুধবার গণেশ পূজা দিয়ে প্রিয়াঙ্কা-নিকের বিবাহ অভিযান শুরু হয়েছে। পূজার পর এই রোমান্টিক জুটি যোধপুরের উদ্দেশে উড়ে যান। ২ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন প্রিয়াঙ্কা-নিক। তাই এখন উমেদ ভবন প্যালেসে বিয়ের প্রস্তুতি তুঙ্গে।