১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চেলসি ও আর্সেনালের বড় জয়

চেলসি ও আর্সেনালের বড় জয়

অনলাইন ডেস্ক ॥ উয়েফা ইউরোপা লিগে শতভাগ জয়ের ধারা ধরে রেখেছে চেলসি। লিগের গ্রুপপর্বের পঞ্চম ম্যাচে তারা গ্রিসের ক্লাব পিএওকে সালোনিকাকে হারিয়েছে ৪-০ গোলে। এদিকে জয় পেয়েছে আরেক ইংলিশ ক্লাব আর্সেনালও। তারা ইউক্রেনের ক্লাব এফসি ভোর্স্কলা পোল্তাভাকে হারিয়েছে ৩-০ ব্যবধানে।

এই জয়ের ফলে ৫ ম্যাচের ৫টিতেই জিতে পূর্ণ ১৫ পয়েন্ট নিয়ে `এল' গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে চেলসি। আর ৫ ম্যাচের ৪টিতে জিতে ও ১টিতে ড্র করে ১৩ পয়েন্ট নিয়ে `ই' গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে আছে আর্সেনাল।বৃহস্পতিবার রাতে ভোর্স্কলার ঘরের মাঠে ম্যাচের ১০ মিনিটেই এগিয়ে যায় আর্সেনাল। এমিলি স্মিথ রোয়ে গোল করে এগিয়ে নেন গার্নার্সদের। ২৭ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন অ্যারোন রামসি। এ সময় পেনাল্টি পায় আর্সেনাল। পেনাল্টি থেকে গোল আদায় করে নিতে ভুল করেননি রামসি। প্রথমার্ধের শেষ দিকে (৪১ মিনিট) জোসেফ উইলক গোল করে ব্যবধান করেন ৩-০। এই ব্যবধান নিয়েই বিরতিতে যায় ইংলিশ ক্লাবটি। অবশ্য বিরতির পর আর কোনো গোল পায়নি ইউনাই এমরির শিষ্যরা।

এদিকে ঘরের মাঠে অলিভার জিরোডের জোড়া গোলে ৩৭ মিনিটেই ২-০ ব্যবধানে এগিয়ে যায় চেলসি। তার জোড়া গোলে ভর করে প্রথমার্ধের খেলা শেষ করে ব্লুজরা। বিরতির পর আরো দুটি গোল হয়। ৬০ মিনিটে কালুম হাডসন-ওডোই করেন একটি গোল। আর ৭৮ মিনিটে আলভারো মোরাতা সালোনিকার পরাজয়ের কফিনে শেষ পেরেক ঠুকেন।