১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যেভাবে তৈরি হয়েছে দীপিকার শাড়িটি

যেভাবে তৈরি হয়েছে দীপিকার শাড়িটি

অনলাইন ডেস্ক ॥ দীপিকা ও রণবীরের স্বপ্নের বিয়ে দেখে সকলে মুগ্ধ। তাদের রূপকথার বিয়ে দেখে সকলেই মুগ্ধ। বিশেষ করে বিয়ের দিন থেকে রিসেপশন পোশাকে মুগ্ধ করেছেন করেছেন দীপিকা।

প্রথম থেকে প্রায় সব দিনই দিপ্পিকে দেখা গেছে পোশাকে। তবে মুম্বাই রিসেপশনে দীপিকা সামনে এসেছেন আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইনার পোশাকে।

২৮ নবেম্বর মুম্বাই রিসেপশনে আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইন করা সাদা পোশাকে মুগ্ধ করেন দীপিকা।

শাড়ির বিষয়ে ডিজাইনার বলেন, বহুদিনের ইচ্ছা ছিল দীপিকা আমাদের ডিজাইনার পোশাক পরবে। যাতে দীপিকার সৌন্দর্য ও মাধুর্য আরও বেশি করে ফুটে উঠবে। আর এজন্য দীপিকা 'চিকন'-কে বেছে নেয়। আর আমরাও তার পছন্দের কথা ভেবে সমস্ত ভালোবাসা দিয়ে এই পোশাক বানিয়েছি। আইভরি ও গোল্ড মিশ্রিত এই শাড়িতে দীপিকাকে যেন স্বপ্নের মতোই সুন্দর দেখাচ্ছিল।

মুম্বাই রিসেপশনে দীপিকা শিফনের উপর চিকনের কাজ করা শাড়ি পরেছিলেন, তার মাথা থেকে ছিল লম্বা ওড়নায় ঢাকা। এই শাড়ি এমব্রয়ডারি ডিজাইন করতে লখনউ-তে শিল্পী এনে কাজ করানো হয়েছিল বলে জানাচ্ছেন আবু জানি ও সন্দীপ খোসলা। পুরো শাড়িটি তৈরি করতে ১৬ হাজার ঘণ্টা সময় লেগেছে বলে জানিয়েছেন আবু জানি-সন্দীপ খোসলা। প্রকাশ্যে আনা হয়েছে দীপিকার এই শাড়ি তৈরির ভিডিও।

শুধু দীপিকা শাড়িই নয়, দীপিকার গয়নারও ডিজাইন করেছেন তারা। তবে দীপিকাই নন, ওই দিন দীপিকার পরিবারের সকলেই আবু জানি-সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাক পরেছিলেন।