১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শাহরুখের 'জিরো' ছবির সেটে আগুন

শাহরুখের  'জিরো' ছবির সেটে আগুন

অনলাইন ডেস্ক ॥ শাহরুখ খান অভিনীত নতুন ছবি ‘জিরো’ ছবিড়ি শেষভাগের শুটিং চলছিল মুম্বাইয়ের ফিল্ম সিটিতে। আর সেখানেই ঘটলো ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিসের চারটি ইউনিট। বেশ কিছুক্ষণের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। তবে এ ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

জানা গেছে, আচমকাই ‘জিরো’-র সেটে দাউদাউ করে আগুন জ্বলে উঠে। ফলে আতঙ্কিত হয়ে পড়েন সেটে উপস্থিত সকলে। সেসময় সেট থেকে কিছুটা দূরে মেকআপ ভ্যানে বসেছিলেন শাহরুখ খান। তাকিয়ে দেখা ছাড়া উপায় নেই। দ্রুত খবর দেওয়া হয় ফায়ার সার্ভিসকে। ততোক্ষণে সেটে থাকা সকলেই বাইরে বেরিয়ে আসেন। একে একে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আসে ‘জিরো’-র সেটে। শুরু হয় আগুন নেভানোর কাজ। দীর্ঘ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই ‘জিরো’-র সেটে আগুন লেগেছে। বলিউড ট্রেডের খবর অনুযায়ী ছবিটি নির্মাণে খরচ হয়েছে প্রায় ২০০কোটি টাকা। আধুনিক প্রযুক্তি ও উন্নত মানের ফিল্মোগ্রাফি নিয়ে কাজ করায় বাজেট এমন অংকের হতে হয়েছে। আর তা নিয়েই ঘুম হারাম হয়েছিলো প্রযোজকদের। তবে ছবির নায়ক যেহেতু শাহরুখ,আর তাই দুশ্চিন্তা করাটাও বৃথা হয়েছে।

চমকে যাওয়ার মতো খবর হল ইতোমধ্যেই টিভি স্বত্ব ও মিউজিক ভিডিও কপিরাইট বিক্রি করে ছবিটি আয় করে ফেলেছে ১৩০ কোটি টাকা।

পরিচালক আনন্দ এল রাই পরিচালিত ছবিটি নিয়ে আগ্রহের কমতি নেই শাহরুখ ভক্তদের। কারণ ছবিটিতে একজন বামুনের চরিত্রে দেখা মিলবে বলিউড বাদশার।