১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুল, আর্সেনাল ও চেলসির জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুল, আর্সেনাল ও চেলসির জয়

অনলাইন ডেস্ক ॥ ইংলিশ প্রিমিয়ার লিগে জয় নিয়ে মাঠ ছেড়েছে লিভারপুল, আর্সেনাল ও চেলসি। ডার্বি ম্যাচে টটেনহ্যামের বিপক্ষে হাইভোল্টেজ খেলায় ৪-২ গোলের দারুণ জয় পেয়েছে আর্সেনাল। যেখানে এভারটনকে শেষ মুহূর্তের গোলে ১-০ ব্যবধানে হারায় লিভারপুল। আর নিচের দিকের দল ফুলহ্যামকে ২-০ গোলে হারিয়েছে চেলসি।

রবিবার অ্যানফিল্ডে মূল ম্যাচের পর যোগ করা ষষ্ঠ মিনিটে ডিভোক ওরিগির গোলে এভারটনকে হারায় লিভারপুল। আর ঘরের মাঠ স্ট্যাম্পফোর্ড ব্রিজে খেলার দুইঅর্ধে পেদ্রো ও রুবেন লোফটস-চেকের গোলে ফুলহ্যামকে হারায় চেলসি।

কিন্তু এমিরেটস স্টেডিয়ামে জমে ওঠে আর্সেনাল ও টটেনহ্যাম লড়াই। ১০ মিনিটে পিয়েরি এমরিক-আবামেয়াং পেনাল্টি থেকে গোল করে গানারদের এগিয়ে দেন। তবে ৩০ মিনিটে এরিক দিয়ের ও চার মিনিট পরে পেনাল্টি থেকে হ্যারি কেনের গোল এগিয়ে দেয় টটেনহ্যামকে। বিরতির পর অবশ্য আবামেয়াংয়ের জোড়া গোল পূর্ণ এবং আলেকজান্ডার লাকাজেত্তে ও তোরেইরার গোল টটেনহ্যামকে ছিটকে দেয় ম্যাচ থেকে।

লিগে ১৪ ম্যাচে ১১ জয় ও ৩ ড্রয়ে ৩৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল। ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।

চেলসি ৩১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। আর্সেনাল ৩০ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে পঞ্চম স্থানে আছে টটেনহ্যাম।

ষষ্ঠ স্থানে থাকা এভারটনের পয়েন্ট ২২। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে সপ্তম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।