১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পুঠিয়ায় বন্দুক নবায়নের সময় ফায়ারিং, আহত ১

পুঠিয়ায় বন্দুক নবায়নের সময় ফায়ারিং,  আহত ১

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর পুঠিয়া উপজেলা পরিষদে লাইসেন্স নবায়নের সময় বন্দুক পরীক্ষ-নীরিক্ষা করতে গিয়ে হঠাৎ ফায়ারিং হয়ে আসিক ইকবাল (৪০) নামের একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে এ ঘটনা ঘটে। পরে তাকে পুঠিয়া উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত অসিফ ইকবাল উপজেলার বানেশ্বর ইউনিয়নের বিড়ালদহ বিহারী পাড়ার গোলাম কিবরিয়ার ছেলে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে থেকে পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে বন্দুকসহ আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়নের কাজ চলছিল। এ সময় রাজমাহী-৫ আসনের এমপি আব্দুল ওয়াদুদ দারার শর্টগানটি তার ভাই নবায়নের জন্য উপজেলা সভাকক্ষে নিয়ে আসেন। গানটি পরীক্ষা নিরীক্ষার সময় হঠাৎ ফায়ারিং হয়ে যায়।

এসময় সে সময় একটি গুলি সভাকক্ষের মেঝেতে লাগে এবং তা ছিটকে সেখানেই কাছেই থাকা আসিফ ইকবাল পায়ে লাগে। ফলে তিনি আহত হন। এসময় শর্টগানের শব্দে আশেপাশে আতঙ্ক ছড়িয়ে পরে। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়। পরে ওই শর্টগানের ভেতর লোড অবস্থায় আরো তিনটি গুলি বের করা হয়।

এ ব্যাপারের পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাহামুদ জানান, আমরা সচল অগ্নেয়াস্ত্র নবায়ন দিয়ে থাকি। সেজন্য আগ্নেয়াস্ত্রটি সচল আছে কিনা তার পরীক্ষা নিরীক্ষা করা সময় আগে থেকেই আগ্নেয়াস্ত্রের মধ্যে গুলি লোড থাকায় এ ঘটনাটি ঘটেছে।