১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রার্থী নয়, নৌকাকে বিজয়ী করতে হবে ॥ শেখ হেলাল

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেছেন, বর্তমানে আমরা একটি কঠিন সময় পার করছি। প্রাচীন এবং বৃহত্তর দল হিসেবে আওয়ামী লীগের অনেকেই মনোনয়ন চেয়েছিলেন কিন্তু প্রতিটি আসনে পেয়েছেন মাত্র একজন। তাই সবাইকে একযোগে কাজ না করলে নৌকা জয়ী হবে না। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকাকে জয়ী করতে হবে। এর কোন বিকল্প নেই।

বৃহস্পতিবার বিকেলে যশোর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এসব কথা বলেন।

তিনি আরও বলেন, কে প্রার্থী হয়েছেন সেটা বড় কথা নয়, শেখ হাসিনার মার্কা নৌকা। তাই নেত্রীকে আবারও প্রধানমন্ত্রী করতে ঐক্যবদ্ধভাবে নৌকাকে জয়ী করতে হবে। এবার শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলে বাংলাদেশ থেকে বিএনপি জামায়াতকে চিরতরে নিশ্চিহ্ন করা হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান এমপি, কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার প্রমুখ।

বর্ধিত সভায় যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী শেখ আফিল উদ্দিন, যশোর-২(চৌগাছা-ঝিকরগাছা) আসনের নৌকার প্রার্থী মেজর জেনারেল (অব) ডাঃ নাসির উদ্দিন, যশোর-৩ (সদর) আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর-৫ (মনিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন কুমার ভট্টাচার্য উপস্থিত ছিলেন।

তবে যশোর-৪ (অভয়নগর-বাঘারপাড়া) আসনের বর্তমান সংসদ সদস্য ও নৌকার প্রার্থী রনজিৎ কুমার রায় এবং যশোর-৬ আসনের নৌকার প্রার্থী জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক উপস্থিত ছিলেন না।

নির্বাচিত সংবাদ