১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিয়ে পাগল ‘সেলিব্রেটি’

সুখে সংসার করার স্বপ্ন নিয়ে জার্মানির সাবেক চ্যান্সেলর শ্র্যোডার, ফুটবল তারকা ম্যাটিউস কয়েকবার

বিয়ে করেছেন, বিচ্ছেদ হয়েছে। দাম্পত্য সুখের টানে আবারও বিয়ে করছেন তাঁরা। বহুবিবাহে

বিশ্বাসী কয়েকজন সেলিব্রেটির গল্প নিয়ে এবারের আয়োজন।

সাবেক চ্যান্সেলর গ্যারহার্ড শ্র্যোয়ডার

জার্মানির সাবেক চ্যান্সেলর গ্যারহার্ড শ্র্যোয়ডার ৭৪ বছর বয়সে আবারও বিয়ে করলেন। তার পাঁচ নম্বর সুন্দরী সাউথ কোরিয়ান স্ত্রী কিম সো-ইয়োনের বয়স মাত্র ৪৮। তিনি পেশায় একজন দোভাষী। তাদের প্রথম পরিচয় ২০১৫ সালে।

তারকা ফুটবলার লোথার ম্যাথিউস

জার্মানির ১৯৯০ বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক লোথার ম্যাথিউস। তাঁর বর্তমান স্ত্রীর নাম আনান্তাসিয়া ক্লিমকো। এর আগে ম্যাথিউস চারবার বিয়ে করেছেন। প্রথম স্ত্রী সিলভিয়া, তারপর ছিলেন ললিতা, মারিয়ানা এবং লিলিয়ানা। বলাই বাহুল্য, ম্যাথিউসের সাবেক এবং বর্তমান স্ত্রী সকলেই চোখধাঁধানো সুন্দরী।

আরেক কিংবদন্তি বেকেনবাওয়ার

খেলোয়াড় ও কোচ হিসেবে জার্মানিকে বিশ্বকাপ জেতানো ফ্রানৎস বেকেনবাওয়ার বিয়ে করেছেন তিনবার। প্রথম স্ত্রী ব্রিগিটে, দ্বিতীয় স্ত্রী সিবিলে আর বর্তমান স্ত্রী হাইডি। সুদর্শন সাবেক ‘ফুটবল স¤্রাট’ বেকেনবাওয়ার মোট পাঁচ সন্তানের বাবা।

হলিউড সুপারস্টার রিচার্ড গেয়ার

‘প্রিটি উইমেন’খ্যাত এবং নারীদের প্রিয় হলিউড অভিনেতা ৬৮ বছর বয়সী রিচার্ড গেয়ার। তাঁর তৃতীয় স্ত্রী আলেজান্দ্রা সিলভা। তিনি স্প্যানিশ প্রকাশক, ব্যবসায়ী এবং রূপসীও বটে! বয়স মাত্র ৩৫। রিচার্ডের প্রথম স্ত্রী ছিলেন অভিনেত্রী ক্যারি লোয়েল এবং দ্বিতীয় স্ত্রী মডেল সিন্ডি ক্রফোর্ড।

নম্বর ফোর মিস্টার লোপেস

হলিউড অভিনেত্রী জেনিফার লোপেস দাম্পত্য সুখে বিশ্বাসী। আগে তিনবার বিয়ে করেছেন। চতুর্থ হবু স্বামী এ্যালেতস রড্রিগুয়েজকে এখন নানাভাবে ভালবাসার পরীক্ষায় পাস করতে হচ্ছে। মনে হচ্ছে, জেনিফার লোপেস এবার চতুর্থ মিস্টার লোপেসকে আংটি পরানোর আগে ভাল করে দেখেশুনেই সিদ্ধান্ত নেবেন।

বহু পুরুষের হৃদয়-সম্রাজ্ঞী এলিজাবেথ টেলর

‘ক্লিওপেট্রা’খ্যাত এবং হলিউডের একসময়ের সেরা অভিনেত্রী এলিজাবেথ টেলরের কাছে বিয়ে করা ছিল যেন নেশার মতো। তিনি মোট আটবার বিয়ে করেছেন, তবে এর মধ্যে দু’বারই করেছেন শক্তিমান অভিনেতা রিচার্ড বার্টনকে। শোনা যায়, এই দু’জনের ভালবাসায় নাকি অন্য রকম মাদকতা ছিল।

সূত্র : ডয়েচে ভেলে

নির্বাচিত সংবাদ