১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার মিকা সিংহকে মুক্তি দিল দুবাই পুলিশ

যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার মিকা সিংহকে মুক্তি দিল দুবাই পুলিশ

অনলাইন ডেস্ক ॥ যৌন হেনস্থার অভিযোগে দুবাইতে গ্রেফতার হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই মুক্তি পেলেন গায়ক মিকা সিংহ। আবু ধাবিতে ভারতীয় দূতাবাসের তরফে নভদীপ সিংহ সুরি গাল্ফ নিউজকে জানিয়েছেন, বৃহস্পতিবার রাতেই ছেড়ে দেওয়া হয়েছে মিকাকে। তাঁকে আদালতে তোলা হতে পারে বলে খবর।

দুবাই ও ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যম সূত্রে খবর, বছর সতেরোর এক ব্রাজিলীয় তরুণী মিকার বিরুদ্ধে অশ্লীল ছবি পাঠানোর অভিযোগ দায়ের করেন দুবাইয়ের মুরাক্কাবাত থানায়। তার ভিত্তিতেই বৃহস্পতিবার দুবাইয়ের একটি পানশালা থেকে তাঁকে আটক করেছিল পুলিশ।একটি অনুষ্ঠানে যোগ দিতে আপাতত দুবাইতেই রয়েছেন মিকা।

বলিউডকে বহু হিট গান উপহার দিয়েছেন মিকা। কিন্তু বারবার তিনি শিরোনামে উঠে এসেছেন নানা বিতর্কের কারণে। ২০০৬-এ মুম্বইয়ে রাখী সবন্তের জন্মদিনের পার্টিতে তাঁকে জোর করে চুমু খাওয়ার অভিযোগ ওঠে দালের মেহেন্দির ভাই মিকার বিরুদ্ধে। ২০১৪-এ বেপরোয়া গাড়ি চালিয়ে একটি অটোকে ধাক্কা মারায় ‘হিট অ্যান্ড রান’ কেসে অভিযুক্ত তিনি। আবার দিল্লিতে একটি অনুষ্ঠানে ২০১৫ সালে এক চিকিৎসককে চড় মারার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। ব্রাজিলীয় তরুণীকে অশ্লীল ছবি পাঠানোর অভিযোগে আপাতত ছাড়া পেলেও ভবিষ্যতে মিকাকে আদালতে যেতে হতে পারে বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

সূত্র : আনন্দবাজার পত্রিকা