১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রধানমন্ত্রীর কাছে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের স্মারকলিপি

প্রধানমন্ত্রীর কাছে ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের স্মারকলিপি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহারে ইউনিয়ন ডিজিটাল সেন্টারকে রাজস্বখাতে স্থায়ী করনের বিষয়টি রাখার দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন ইউনিয়ন ডিজিটাল সেন্টারের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দরা। বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ইউডিসি পরিচালকদের দাখিলকৃত স্মারকলিপিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে গ্রহণ করেন।

আজ শুক্রবার বিকেলে উদ্যোক্তা ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আবুল হাসনাত জানান, ২০১০ সাল থেকে ইউনিয়ন ডিজিটাল সেন্টারে কর্মরত উদ্যোক্তাদের পক্ষ থেকে উদ্যোক্তাদের দাবী ডিজিটাল সেন্টার রাজস্ব করণের বিষয়ে বুধবার বিকেলে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দেয়া হয়েছে। এসময় ফোরামের সভাপতি মইনুল ইসলাম অপুসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১০ সালে আওয়ামী লীগ সরকার ডিজিটাল বাংলাদেশ বির্ণিমানের লক্ষ্যে দেশের প্রতিটি ইউনিয়নে ইউনিয়ন তথ্য ও সেবা কেন্দ্র স্থাপন করেন। যা পরবর্তীতে ইউনিয়ন ডিজিটাল সেন্টার হিসেবে নামকরণ করা হয়। এসব সেন্টারে দীর্ঘ আট বছর যাবত নিরলসভাবে কাজ করে আসছেন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তারা। তারা তৃণমুলের জনগনের দোড়গোড়ায় সরকারের উন্নয়নমূলক সকল কর্মকান্ডসহ প্রয়োজনীয় তথ্যাদি বিনামূল্যে প্রদান করে আসছেন।