১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ আসনের মহাজোট মনোনীত প্রার্থী আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

তিনি আরও বলেন, স্বাধীনতা বিরোধীদের দয়া করে ভোট দেবেন না। তাদের ভোট দিলে পুনরায় স্বাধীনতা বিরোধীদের গাড়িতে জাতীয় পতাকা উড়বে, স্বাধীনতার জন্য জীবন দানকারী সকল শহীদ, মা-বোনদের ইজ্জত কলংকিত হবে। ওরা ক্ষমতায় আসলে দেশে আবার হত্যার রাজনীতি শুরু করবে। গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয় মাঠে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস এমপি। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, সহসভাপতি রাজু আহম্মেদ হারুন, উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান ফরহাদ মুন্সী প্রমুখ।