১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আওয়ামী লীগ সরকারের প্রতি একাত্মতা প্রকাশ করেছেন অবসরপ্রাপ্ত কর্মকর্তারা

আওয়ামী লীগ সরকারের প্রতি একাত্মতা প্রকাশ করেছেন অবসরপ্রাপ্ত কর্মকর্তারা

অনলাইন রিপোর্টার ॥ আজ শুক্রবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে তার সরকারি বাসভবন গণভবনে গেছেন প্রশাসন, পুলিশসহ বিভিন্ন ক্যাডারের অবসরপ্রাপ্ত ৩০৭ কর্মকর্তা। এই মুহূর্তে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এসব কর্মকর্তার সঙ্গে সাক্ষাৎ করছেন প্রধানমন্ত্রী।

এর আগে গত ২৭ নবেম্বর ১৪৭ জন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। তারা বর্তমান সরকারের প্রতি একাত্মতাও প্রকাশ করেন। একইভাবে অবসরপ্রাপ্ত ৩০৭ জন বেসামরিক কর্মকর্তাও শেখ হাসিনার সরকারের সঙ্গে একাত্মতা প্রকাশ করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

অবসরপ্রাপ্ত এই কর্মকর্তাদের মধ্যে রয়েছেন— ৬৫ জন সাবেক মুখ্য সচিব, সিনিয়র সচিব, সচিব ও বিভিন্ন কমিশনের চেয়ারম্যান পদমর্যাদার। এছাড়া, নয় জন সাবেক রাষ্ট্রদূত, ৪৫ জন সাবেক অতিরিক্ত ও যুগ্ম-সচিব পদমর্যাদার, ১৪ জন স্বাস্থ্য ক্যাডার, ১৫ জন শিক্ষা ক্যাডার, ২৭ জন প্রকৌশলী, ১১ জন বন ও ডাক বিভাগের, ১৪ জন সাবেক পুলিশ কর্মকর্তা, ১৩ জন কর ও তথ্য বিভাগের, ১১ জন টেলিকম, শুল্ক, অডিট, রেল ও খাদ্য বিভাগের এবং ৬৭ জন কৃষি বিভাগের সাবেক ঊর্ধ্বতন কর্মকর্তা আজকের এ অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন— দুদকের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ বদিউজ্জামান, প্রাইভেটাইজেশন কমিশনের সাবেক চেয়ারম্যান মোল্লা ওয়াহেদুজ্জামান, প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব ড. কামাল আব্দুল নাসের চৌধুরী, সাবেক সচিব আরস্তু খান, সাবেক সচিব এম এ কাদের প্রমুখ