১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কেশবপুরে আওয়ামী লীগের প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময়

কেশবপুরে আওয়ামী লীগের প্রার্থীর সাথে সাংবাদিকদের মতবিনিময়

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর ॥ আজ শুক্রবার সকালে কেশবপুরের সকল সাংবাদিকদের সাথে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক মতবিনিময় করেছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের কেশবপুরের তথা বাংলাদেশের উন্নয়ন ধরে রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই জানিয়ে তিনি সাংবাদিকদের মুক্তিযুদ্ধের স্বপক্ষের আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আবারও আনার জন্য সহযোগিতা কামনা করেন।

উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি তপন কুমার ঘোষের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, যশোরের সাংবাদিক নেতা ওহাবুজ্জামান ঝন্টু, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, উপজেলা নিউজক্লাবের সভাপতি কামরুজ্জামান হোসেন ও কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ।

কেশবপুরের নৌকা মনোনীত প্রার্থী ইসমাত আরা সাদেক বলেন, কেশবপুরকে আমি একটা মডেল উপজেলায় পরিনত করতে চাই। সেটা করতে আপনাদের নৌকার সরকারকে ক্ষমতায় আনতে হবে। যদি নৌকার সরকার ক্ষমতায় আসে তাহলে আমার বিশ্বাস আমি কেশবপুরকে উন্নত করতে পারবো। দেশের উন্নয়নে নৌকার সরকারের কোন বিকল্প নেই। তাই আপনাদের কাছে অনুরোধ আপনারা নৌকার সরকারকে ক্ষমতায় আনতে সহযোগিতা করবেন।