১৮ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আম-ছালা দুটোই হারালেন নেত্রকোনা-৩ এর দুলাল

আম-ছালা দুটোই হারালেন নেত্রকোনা-৩ এর দুলাল

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ এমপি পদে প্রার্থী হতে গিয়ে আম-ছালা দুটোই হারিয়েছেন কেন্দুয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ভূঁইয়া দুলাল। দলের চূড়ান্ত মনোনয়ন তো পান-ই নি, উপরন্তু উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটিও হারিয়েছেন তিনি।

জানা গেছে, নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসন থেকে প্রার্থী হতে চেয়েছিলেন সাবেক পৌর মেয়র ও দুইবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান দুলাল। তার জনমতও ভালো ছিল। নির্বাচনকে সামনে রেখে দীর্ঘদিন ধরে সভা-সমাবেশ ও গণসংযোগ করে আসছিলেন তিনি। দলের প্রাথমিক মনোনয়নও দেয়া হয়েছিল তাকে। তবে তার পাশাপাশি উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম হিলালীকেও মনোনয়ন পত্র দেয় দলটি। নির্বাচন কমিশনের শর্ত অনুযায়ী এরই মধ্যে দুলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেন। কিন্তু শেষ পর্যন্ত চূড়ান্ত মনোনয়ন জোটেনি দুলালের ভাগ্যে।

নবম সংসদ নির্বাচনের প্রার্থী রফিকুল ইসলাম হিলালীই পান চূড়ান্ত মনোনয়ন। এ কারণে ধানের শীষের কান্ডারী তো হতেই পারেননি, উপরন্তু উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটিও হারাতে হয় দুলালের।

দুলাল সাংবাদিকদের বলেছেন, ‘দলের গ্রিন সিগন্যাল পেয়েই পদত্যাগ করেছিলাম। কিন্তু শেষ পর্যন্ত কেন আমাকে বঞ্চিত করা হলো কেন তা দলের হাই কমান্ডই ভালো বলতে পারবেন।’