১৮ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিদ্রোহীদের নিয়ে দুর্ভাবনায় আছে বিএনপি ও ঐক্যফ্রন্ট ॥ কাদের

বিদ্রোহীদের নিয়ে দুর্ভাবনায় আছে বিএনপি ও ঐক্যফ্রন্ট ॥ কাদের

অনলাইন রিপোর্টার ॥ বিদ্রোহীদের নিয়ে দুর্ভাবনায় আছে বিএনপি ও ঐক্যফ্রন্ট বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিদ্রোহীদের নিয়ে বিএনপি ও ঐক্যফ্রন্ট দুর্ভাবনায় আছে। তাদের ঘরের বিবাদ বাইরে ছড়িয়ে পড়েছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল নিজেই হামলার শিকার হয়েছেন। বিএনপি সংকটে পড়বে, কারণ তারা মনোনয়ন বাণিজ্য করেছে। তাই তাদের মনোনয়ন বঞ্চিতরা অভিযোগ করছে, হামলা করছে।

আজ সোমবার দুপুরে নিজ জেলা নোয়াখালী শহর মাইজদীতে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নির্বাচন বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

সারাদেশে নির্বাচনী আমেজ শুরু হয়ে গেছে মন্তব্য করে কাদের বলেন, নির্বাচন বানচালের উদ্দেশে বিএনপি, ঐক্যফ্রন্ট শেষ মুহূর্তে সরে গেলেও, কারো জন্য নির্বাচনী ট্রেন থেমে যাবে না।

নিজেদের দলের ব্যাপারে তিনি বলেন, নির্বাচনী মাঠে বিদ্রোহী প্রার্থীদের নিয়ে আওয়ামী লীগের কোনো চিন্তা নেই। বিদ্রোহীদের প্রত্যাহারে আমরা কাজ করছি। দলের বাইরে কেউ ক্ষোভ দেখাবে না, আমাদের কোনো ক্ষতি হবে না। আমরা স্বস্তিতে আছি, কারণ আওয়ামী লীগ নির্বাচন বিষয়ে হোমওর্য়াক করেছে, আমাদের টিমওর্য়াক আছে।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম সেলিম, সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীসহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা।