২১ মার্চ ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লৌহজং ইউএনও ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মোবাইল নম্বর ক্লোন

লৌহজং ইউএনও ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মোবাইল নম্বর ক্লোন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার নিবার্হী কর্মকর্তা (ইউএনও) ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মোবাইল নম্বর ক্লোন করে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকদের কাছে অর্থ দাবি করা হয়েছে। তাদের বলা হয় সরকারি অর্থায়নে প্রতিটি বিদ্যালয়ে একটি করে ল্যাপটপ দেওয়া হবে। তার জন্য নির্দিষ্ট বিকাশ নম্বরে ৬ হাজার টাকা পাঠাতে হবে। যার নম্বর ০১৭২২৬০৫৯৭৮। কোনো কোনো শিক্ষক বিষয়টি বিশ্বাস না করায় তাদেরকে কৌশলে বলা হয় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস থেকে কল দেওয়া হবে। তার কিছুক্ষণ পরে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মোবাইল নম্বর ক্লোন করে শিক্ষকদের টাকা দেবার জন্য কল দেয়া হয়।

গতকাল সোমবার সকাল ৭টা থেকে উপজেলার বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকদের উপজেলার ইউএনও ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মোবাইল নম্বর ক্লোন করে দুর্বত্তরা ওই নাম্বার থেকে টাকার জন্য ফোন দেয়।

এ ব্যাপারে লৌহজং উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কাবিরুল ইসলাম খান জানান, আমাকে উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকেরা ফোন করে বিষয়টি জানিয়েছেন। এ ব্যাপারে আমি গ্রামীণফোনের কাস্টমার কেয়ারে যোগাযোগ করলে তারা আমাকে মোবাইল ফোনটি বন্ধ রাখার জন্য বলেন। লৌহজং থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করেছি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দেওয়ান মো. জাহাঙ্গীর জানান, আমাকেও শিক্ষকরা ব্যাপারটা জানিয়েছেন। আমার মোবাইল নম্বর ক্লোন করা হয়েছে। তবে কোনো শিক্ষক উক্ত বিকাশ নম্বরে টাকা পাঠায়নি।